সাবেক পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাসের ২য় মৃতবার্ষিকী উপলক্ষে স্মরণসভা

36

নড়াইলকণ্ঠ: নড়াইল পৌরসভার সাবেক মেয়র মো. জাহাঙ্গীর বিশ্বাসের ২য় মৃতবার্ষিকী উপলক্ষে দোয়া ও স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ নভেম্বর) সকালে বঙ্গবন্ধু মঞ্চ চত্বরে মো. জাহাঙ্গীর বিশ্বাস স্মৃতি পর্ষদ এর উদ্যোগে এ আয়োজন করা হয়।

স্মরণসভায় জাহাঙ্গীর বিশ্বাসের রাজনৈতিক, সামাজিক ও ব্যক্তি জীবনের উপর স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, সাবেক জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ মোহাম্মদ আলী, পৌর মেয়র আনজুনান আরা, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও নড়াইল-২ আসনের এমপি মাশরাফী বিন মোর্ত্তজার গর্বিত পিতা গোলাম মোর্ত্তজা স্বপন, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক ও কলাবাড়িয়া ইউপি চেয়ারম্যান মাহমুূ হাসান কয়েস, নড়াইল জেলা বাস-মিনিবাস পরিবহণ শ্রমিক ইউনিয়নের সভাপতি বিপ্লব বিশ্বাস বিলো, সদরের উপজেলা ভাইস চেয়ারম্যান তোফায়েল মাহমুদ তুফান, রুপগঞ্জ বনিক সমিতির সুব্রত কুমার ঘোষ সন্তুু প্রমুখ।

উল্লেখ্য মোঃ জাহাঙ্গীর বিশ্বাস বুধবার(২৫ নভেম্বর) ঢাকায় স্কয়ার হাসপাতালে দুপুর ১২. ২০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি ওই বছর ১৮ নভেম্বর ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে নড়াইল সদর হাসপাতালে ভর্তি হয়। তখন তার রক্তের প্লাটিলেট ৪৪ হাজারে নেমে আসায় উন্নত চিকিৎসার জন্য ঐদিনই তাকে হেলিক্যাপ্টার যোগে নড়াইল থেকে ঢাকায় স্কয়ার হাসপাতালে নেয়া হয়। মৃত্যুকালে তিন ছেলে স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। উল্লেখ্য, তিনি প্রায় ২৫ বছর ধরে নড়াইল জেলা বাস ও মিনিবাস শ্রমিক সমিতির সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেছেন। এছাড়া তিনি নড়াইল জেলা আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক ছিলেন।