বীর মুক্তিযোদ্ধা শামসুল হক চৌধুরী বাবুল আর নেই

39

চাঁদপুর মতলব উত্তর উপজেলার ৭ নং মোহনপুর ইউনিয়ন পরিষদের স্বর্ণপদক প্রাপ্ত জনপ্রিয় চেয়ারম্যান, বিশিষ্ট আওয়ামী লীগ নেতা ও বীর মুক্তিযোদ্ধা শামসুল হক চৌধুরী বাবুল (৬৮) ইন্তেকাল করেছেন (ইন্না…. রাজেউন )। 

বৃহস্পতিবার ১০ নভেম্বরর ১২ টা ৩৫ মিনিটে ঢাকার ল্যাব এইড হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ২ মেয়েসহ বহু আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

শুক্রবার সকাল ১০ টায় মতলব উত্তরের দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। এরপর রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হবে। তার মৃত্যুর সংবাদে মোহনপুরসহ বৃহত্তর মতলবে শোকের ছায়া নেমে এসেছে।

শামসুল হক চৌধুরী বাবুল বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসনে চৌধুরী (মায়া) বীর বিক্রমের চাচাতো ভাই।

বাবুল চৌধুরী সুদীর্ঘকাল ধরে আওয়ামী লীগের রাজনীতির সাথে ও সামাজিক কর্মকাণ্ডে সম্পৃক্ত ছিলেন। দলের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে সততা, নিষ্ঠার সাথে তিনি দায়িত্ব পালন করেন। শামসুল হক চৌধুরী বাবুল এর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন  বাহাদুরপুর মতলব উত্তর এর মাহি ফ্যাশনের স্বত্বাধিকারী রাশেদ খান মিলন  ।