প্রত্যাশা অনুযায়ী খেলতে পারিনি : লিটন

43

টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের যাত্রাটা খুব যে বেশি ভালো হয়েছে সেটা বলা কঠিন। পাঁচ ম্যাচের মধ্যে দুই ম্যাচে জয়ে আর তিনটিতে পরাজয়। তবে নিজেদের থেকে বড় কোনো প্রতিপক্ষকে বাংলাদেশ দল হারাতে পারেনি। জিতেছে কেবল নেদারল্যান্ডস এবং জিম্বাবুয়ের বিপক্ষে, যারা আইসিসির শীর্ষ ১০ দলের মধ্যে ছিল না। যে কারণে আজ অস্ট্রেলিয়া থেকে দেশে ফেরার আগে দলের তারকা ব্যাটার লিটন দাস জানালেন, সর্বোচ্চ চেষ্টা করেছি কিন্তু আপনাদের প্রত্যাশা অনুযায়ী খেলতে পারিনি।

নিজের ভেরিফাইড ফেসবুক পোস্টে আজ সোমবার অস্ট্রেলিয়া থেকে একটি ছবি পোস্ট করেছেন লিটন দাস। সেখানে তিনি লিখেন, ‘আমরা আমাদের সর্বোচ্চ চেষ্টা করেছি কিন্তু আপনাদের প্রত্যাশা অনুযায়ী খেলতে পারিনি। পরের বার দল হিসেবে আরও ভালো করার আশা করছি। দেশে ফিরে যাচ্ছি আমরা!’

এর আগে সাকিব আল হাসান, নুরুল হাসান সোহান ও মেহেদী হাসান মিরাজ ছাড়া বাকিরা ছেড়েছেন অস্ট্রেলিয়া। এই তিন ক্রিকেটার বাদে বাকিরা এখন ঢাকায় ফেরার উড়ানে আছেন। সোহান ও মিরাজ সিডনিতে আরও কিছুদিন সময় কাটাবেন বলে জানা গেছে। ঘুরে বেড়াবেন নিজেদের মতো করে। আবার তাসকিন আহমেদের স্ত্রী-সন্তান সঙ্গে থাকলেও দলের সঙ্গেই অস্ট্রেলিয়া ছেড়েছেন এই পেসার।

সব ঠিক থাকলে সিঙ্গাপুর এয়ারলাইন্সের বিমানে করে বাংলাদেশ সময় আজ সোমবার রাত সাড়ে দশটার দিকে পৌঁছে যাবে দল। তার আগে সিঙ্গাপুরে ৫ ঘন্টার ট্রানজিট!