‘তুমি যেমন সেভাবেই ভালোবাসি’, জন্মদিনে বিরাটকে আনুশকা

18

ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও তার স্ত্রী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার রসায়ন সবসময়ই আলোচনায় থাকে। রিল লাইফেও সুপারহিট এই জুটি। আজ শনিবার (৫ নভেম্বর) বিরাট কোহলির ৩৪তম জন্মদিন। এদিন অগণিত ভক্ত-শুভাকাঙক্ষী আর বন্ধু-স্বজনদের ভালোবাসাময় সব শুভেচ্ছায় ভাসছেন এই ক্রিকেট তারকা।

জন্মদিনে বিরাটের ঘরণী আনুশকা শর্মা কী পোস্ট করেছেন? তার জানার কৌতূহল অনেকেরই। আনুশকা স্বামী বিরাটের জন্মদিনে একাধিক মজার ছবি পোস্ট করে তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

ছবির ক্যাপশনে এই অভিনেত্রী লিখেছেন, ‘এটা তোমার জন্মদিন ভালোবাসা, আমি তোমার সেরা ছবিগুলো তুলি। সঙ্গে হৃদয়ের ইমোজি। তুমি যা যেমন সেভাবেই ভালোবাসি।’

আনুশকার এই পোস্টে ক্রিকেটার এবি ডি ভিলিয়ার্স লিখেছেন, ‘এই মুখটা’, সঙ্গে রয়েছে হাসির ইমোজি। ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করা এসব ছবিতে বিরাট-আনুশকার কন্যা ভামিকাকেও দেখা গেছে।

উল্লেখ্য, ২০১৭ সালের ১১ ডিসেম্বর ইতালির ফ্লোরেন্স শহরের ঐতিহ্যবাহী অভিজাত রিসোর্ট ‘বুর্গ ফিনিচ্চিয়াতো’তে বিবাহবন্ধনে আবদ্ধ হন বিরাট-আনুশকা দম্পতি। শুরু থেকে আলোচনায় ছিল তাদের বিয়ে। ২০২১ সালের ১১ জানুয়ারি দুজনের ঘর আলোকিত করে জন্ম নেয় কন্যা সন্তান ভামিকা।