চীন শাখা ছাত্রলীগের সাবেক নেত্রীকে বিয়ে করলেন গোলাম রাব্বানী

32

বিয়ের পিঁড়িতে বসলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ডাকসুর সাবেক জিএস গোলাম রাব্বানী। পাত্রী চীন শাখা ছাত্রলীগের সাবেক নেত্রী এবং পেশায় একজন চিকিৎসক।

পাত্রীর নাম ইসরাত বারী তৃনা। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায়। তিনি ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজ থেকে পড়াশোনা শেষ করার পর চীনে চিকিৎসাবিদ্যায় উচ্চশিক্ষা গ্রহণ করেছেন।

শুক্রবার (৪ নভেম্বর) সন্ধ্যায় তারা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন বলে নিশ্চিত করেছেন গোলাম রাব্বানীর ছোট ভাই হিসেবে পরিচিত ঢাবির সলিমুল্লাহ মুসলিম হল সংসদের সাবেক জিএস জুলিয়াস সিজার তালুকদার।

তিনি জানান, আজ সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়ায় বিয়ে সম্পন্ন হয়েছে। পাত্রী চীন শাখা ছাত্রলীগের সাবেক নেত্রী এবং চিকিৎসক। রাব্বানী ভাই নতুন জীবনের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

dhakapost

সামাজিক যোগাযোগমাধ্যমেও অনেকেই  শুভকামনা জানান এই দম্পতিকে। বাংলাদেশ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মুজাহিদুল ইসলাম সোহাগ লিখেছেন, ‌‘অবশেষে অত্যন্ত শক্তিশালী এক উইকেটের পতন। অভিনন্দন ভাই ও ভাবি। শুভ হোক আপনার জীবনের দ্বিতীয় ইনিংস।’

গোলাম রাব্বানী রাজধানীর রাজউক স্কুল অ্যান্ড কলেজ থেকে এসএসসি ও এইচএসসি পাস করেন। ২০০৭-০৮ শিক্ষাবর্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগ ভর্তি হন তিনি। সেখানে থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেছেন তিনি। রাব্বানী বর্তমানে দেশের সর্ববৃহৎ শিল্পপ্রতিষ্ঠান যমুনা গ্রুপের হেড অফ কর্পোরেট অ্যাফেয়ার্স পদে কর্মরত রয়েছেন।