মাঠে নেমেই গোল দিলেন পরীমণি

34

আগেই জানা গিয়েছিল বৃহস্পতিবার (৩ নভেম্বর) সন্ধ্যা ৭টায় ঢাকার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে উপস্থিত থেকে চলমান হকি টুর্নামেন্টের ম্যাচ দেখবেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমণি। মাঠে খেলতেও দেখা যাবে এই নায়িকাকে। সঙ্গে থাকবেন তার স্বামী অভিনেতা শরিফুল রাজ।

এদিন মাঠে নেমেই গোল দিয়েছেন এই পরীমণি। মজার ছলেই ‘স্বপ্নজাল’ নায়িকা হকিস্টিক হাতে মাঠে নামেন। এ সময় আয়োজকরা খালি পোস্টে তাকে গোল করার সুযোগ করে দেন। প্রাপ্ত সুযোগটি ভালোভাবেই কাজে লাগিয়েছেন পরী। পোস্টে দুটি বল মেরে একটিকে গোলে রূপান্তর করেন তিনি। গোলটি করে উল্লাসেও ফেটে পড়েন বড় পর্দার এই তারকা।

অন্যদিকে পরীর স্বামী অভিনেতা শরিফুল রাজও নেন দুটি শর্ট। তবে তিনি যেন নায়িকা স্ত্রীকে জেতাতেই খেলেছিলেন! রাজ পরীর চেয়ে আরও দূরত্বে গিয়ে শর্ট নেন। দুবার বল মারলেও লক্ষ ভেদ করতে পারেননি ‘পরাণ’ খ্যাত এই অভিনেতা। ফলে পরীর কালে ১-০ গোলে হেরে যান রাজ! স্ত্রীকে জিতিয়ে তার এই পরাজয়েও ছিলো জয়ের হাসি।

জানা যায়, বাংলাদেশে প্রথমবারের মতো আয়োজিত ‘হকি চ্যাম্পিয়নস ট্রফি বাংলাদেশ’ টুর্নামেন্টকে আরও জমজমাট করতেই শোবিজ তারকাদের আমন্ত্রণ জানানো হচ্ছে। তারই অংশ হিসেবে এদিন মাঠে হাজির হন ঢাকাই সিনেমার আলোচিত তারকা দম্পতি রাজ-পরী।

উল্লেখ্য, গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজ। মাত্র সাতদিনের পরিচয়ে তারা বিয়ে করেছিলেন। চলতি বছরের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একইদিন সন্তানধারণের বার্তাটিও দেন এ দম্পতি। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। গত ১০ আগস্ট তাদের ঘর আলো করে এসেছে পুত্রসন্তান-শাহীম মুহাম্মদ রাজ্য।