নগরীতে যুব শান্তি র‌্যালি উদ্বোধন কালে সিটি মেয়র সমাজে শান্তি ও সম্প্রীতির মেলবন্ধন তৈরীতে তরুণদের এগিয়ে আসতে হবে

28

খুলনার সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, সমাজে সবার মাঝে শান্তি ও সম্প্রীতির মেলবন্ধন তৈরীতে যুব-তরুণদের এগিয়ে আসতে হবে। আমরা উন্নয়নের সঠিক পথে আছি। আমাদের সবার খেয়াল রাখতে হবে উগ্রবাদ যেন আমাদের এই অগ্রযাত্রাকে ক্ষতিগ্রস্ত না করতে পারে।

আজ মঙ্গলবার বিকেলে উগ্রবাদ প্রতিরোধ প্রশমনে যুব প্লাটফর্ম মহনগর ‘পিস ক্লাব’ আয়োজিত ‘যুব শান্তি র‌্যালি’ উদ্বেধনকালে প্রধান অতিথির ভাষণে একথা বলেন। জাতীয় যুব দিবস উপলক্ষে নগরীর শিববাড়ি মোড় চত্বরে র‌্যালির সূচনা করা হয়। সিটি মেয়র বলেন, সমাজে শান্তি ও সম্প্রীতি সৃষ্টিতে পিসক্লাবের যুব-তরুণরা কাজ করলে তাদের এই কাজে আমার সহযোগিতা অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রূপান্তর এর নির্বাহী পরিচালক স্বপন কুমার গুহ, পল্লীমঙ্গল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ মোঃ রফিকুল ইসলাম, নাগরিক নেতা ও শিক্ষক শাহ মোঃ জিয়াউর রহমান স্বাধীন, রাজনৈতিক নেতা মিসেস মুক্তা হক, মাকসুদা খাতুন, পিস কনসোর্টিয়াম-এর শুভাশিষ ভট্টাচার্জ, গোলাম কিবরিয়া, সুমিত শাহরিয়ার, দীপ সাহা, মাহমুদা জাহান নীরা।

র‌্যালিতে সিটি কর্পোরেশনের সকল ওয়ার্ডের পিসক্লাবের সদস্যরা, সমাজের বিভিন্ন শ্রেনীপেশার মানুষ, নাগরিক নেতৃবৃন্দ অংশগ্রহন করেন।