হকিতে হাওয়ার হাওয়া

22

ফ্র্যাঞ্চাইজি হকির মাধ্যমে লক্ষ্য আগের সেই সুদিন ফেরানোর। সেজন্য আয়োজকদের চেষ্টার কমতি নেই। ফ্র্যাঞ্চাইজি হকির আজ ছিল তৃতীয় দিন। গত দুই দিন এসেছিলেন অভিনয় জগতের অনেক তারকা। আজ তৃতীয় দিন এসেছেন বর্তমান সময়ে আলোচিত সিনেমা হাওয়া’র অভিনেত্রী নাজিফা তুষি।

চলচ্চিত্র অঙ্গনের অনেকের আগমনে স্টেডিয়ামে কিছুটা সাড়া পড়ছে। খেলার আকর্ষণও খানিকটা বাড়ছে। মাঠের হকিটাও আজ জমেছিল বেশ। দিনের প্রথম ম্যাচে ওয়ালটন ঢাকা ৪-৩ গোলে রুপায়ন সিটি কুমিল্লাকে হারায়।

 

ওয়ালটন ৩-০ গোলের লিডে ছিল এক পর্যায়ে। সেই ম্যাচ শেষ হয়েছে ৪-৩ স্কোরলাইনে। রুপায়ন সিটি ম্যাচে ফেরার সর্বাত্মক চেষ্টা করেছে। রুপায়ন গত ম্যাচে জিতেছিল আর ওয়ালটন আগের ম্যাচে হেরেছিল। দুই দল একটি করে ম্যাচ হেরেছে ও জিতেছে।

সপ্তম মিনিটে অধিনায়ক আশরাফুল ইসলাম পেনাল্টি কর্নার থেকে ওয়ালটন ঢাকাকে এগিয়ে দেন। দ্বিতীয় কোয়ার্টারের চতুর্থ মিনিটে মালয়েশিয়ার আজরি বিন হাসান পেনাল্টি কর্নার থেকে ব্যবধান দ্বিগুণ করেন। এক মিনিট পরেই মাইনুল ইসলাম কৌশিকের ফিল্ড গোলে ৩-০ গোলের লিড পায় ওয়ালটন ঢাকা।

ওয়ালটন ৩ গোলে এগিয়ে যাওয়ার এক মিনিটের মধ্যেই গোল করে রুপায়ন সিটি কুমিল্লা। গত প্রিমিয়ার লিগে সর্বোচ্চ গোলদাতা সোহানুর রহমান সবুজ পেনাল্টি থেকে রুপায়নকে ম্যাচে ফেরান। দ্বিতীয় কোয়ার্টারে আরেকটি গোল করে ওয়ালটন। এবার গোলদাতা তাদের ইন্দোনেশিয়ান খেলোয়াড়। ৪-১ স্কোরলাইন নিয়ে দুই দল বিরতিতে যায়।

তৃতীয় কোয়ার্টারের দ্বিতীয় মিনিটেই রুপায়নের মালয়েশিয়ান কিম গোল করে ব্যবধান ৪-২ করেন। সাত মিনিট পর কিমের আরেক গোলে স্কোরলাইন ৪-৩ হয়। শেষ কোয়ার্টারে রুপায়ন সমতা আনার চেষ্টা করে ব্যর্থ হলে ওয়ালটন ঢাকা প্রথম জয় নিয়ে টার্ফ ছাড়ে।