গোপালগঞ্জে বাসস্থান ও আয়রোজগারের প্রতিষ্ঠান ঠিক রেখে পাঁচুরিয়া খালের সংযোগ স্থাপনের জোর দাবিতে মানববন্ধন

25
কে এম সাইফুর রহমান (বিশেষ প্রতিনিধি): গোপালগঞ্জের ঐতিহ্যবাহী পাঁচুরিয়া খালের সংযোগ স্থাপনের নামে স্থানীয় ব্যবসায়ীদের হয়রানি বন্ধের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে স্থানীয় ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও এলাকাবাসী।
আজ শনিবার (১ অক্টোবর) সকাল সাড়ে ১০ টায় এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও এলাকাবাসী। বঙ্গবন্ধু সড়কের পাঁচুরিয়া এলাকায় অনুষ্ঠিত মানববন্ধনে অংশ নেওয়া লতিফপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ৫নং ওয়ার্ডের বারবার নির্বাচিত ইউপি সদস্য মতিউর রহমান মতি বলেন, বারবার খালের নক্সা পরিবর্তন করে ব্যবসায়ীদের একের পর এক হয়রানি করা হচ্ছে, এতে আমরা আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছি। বঙ্গবন্ধুর স্মৃতিবিজড়িত ঐতিহ্যবাহী পাঁচুরিয়া খালের সংযোগ সঠিক নিয়মে পুনঃ স্থাপিত হোক সেটা আমরাও চাই কিন্তু কাউকে পথে বসিয়ে নয়। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিকট আমাদের সকলের দাবি ব্যবসায়ী ও বসতবাড়ী বাঁচিয়ে রেখে পাঁচুরিয়া খালটি অবমুক্ত করা হোক।
এসময় ব্যবসায়ী লিপটন শেখ, তাপস সরোয়ার, সবুর খান, ওছিকুর রহমান, মোর্শেদ সিকদার, সিঙ্গার শো-রুমের ব্যবস্থাপক বলরাম পোদ্দার সহ প্রায় শতাধিক নারী-পুরুষ মানববন্ধনে অংশ নেন।