হলিউডের এক ঝলকে যেভাবে হাজির আলিয়া

40

প্রথমবারের মতো হলিউডের সিনেমায় অভিনয় করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। এই সিনেমার নাম ‘হার্ট অব স্টোন’। শনিবার (২৪ সেপ্টেম্বর) নেটফ্লিক্সে প্রকাশ পেয়েছে এর ফার্স্টলুক টিজার। সেখানে ভিন্ন এক রূপে হাজির হয়েছেন মহেশ ভাট কন্যা। সিনেমাটিতে কেয়া ধাওয়ানের চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভাট।

টিজারে সিনেমার নেপথ্য কাহিনির কিছু দৃশ্যও তুলে ধরা হয়েছে। এতে বলিউডের প্রথম সারির এই নায়িকার পাশাপাশি দেখা গেছে হলিউড অভিনেতা গেল গ্যাডট ও জেমি ডরনানকে।

অন্তঃসত্ত্বা অবস্থায় এই সিনেমার শুটিং করেছিলেন আলিয়া ভাট। এ প্রসঙ্গে অভিনেত্রী বলেছিলেন, ‘এই অ্যাকশন সিনেমার শুটিংয়ে আমি বেশ সতর্ক ছিলাম। তবে সবাই এমনভাবে আমাকে সাহায্য করেছে যে কাজটা আমার জন্য অনেক সহজ ও আরামদায়ক হয়ে যায়। তাদের ওই আন্তরিকতার কথা আমি কখনও ভুলবো না।’

এই সিনেমায় সিআইএ এজেন্টের চরিত্রে অভিনয় করেছেন গেল গ্যাডট। তিনি বলেছেন, ‘হার্ট অব স্টোন দুর্দান্ত হতে চলেছে। একেবারে অ্যাকশন থ্রিলারে মোড়া এই ছবি। এমনভাবে এই ছবি তৈরি করা হয়েছে, যাতে দর্শকরা বাস্তবের সঙ্গে মিল খুঁজে পান।’

সিনেমাটি নির্মাণ করেছেন টম হারপার। এই সিনেমার শুটিং হয়েছে মাস কয়েক আগেই। অন্তঃসত্ত্বা অবস্থায় এর শুটিংয়ে অংশ নিয়েছিলেন আলিয়া। তখন তার প্রশংসা করেছিলেন সহশিল্পী গ্যাল গ্যাডট। কাজ করতে গিয়ে ভালো বন্ধুত্ব হয় দু’জনের। অ্যাকশন-থ্রিলার ধাঁচের ‘হার্ট অব স্টোন’ নেটফ্লিক্সে মুক্তি পাবে আগামী বছর।

উল্লেখ্য, প্রথমবার মাতৃত্বের স্বাদ পেতে আপাতত সব ধরনের কাজ থেকে নিজেকে সরিয়ে রেখেছেন আলিয়া। মাঝে মাঝে হাজির হন সোশ্যাল মিডিয়ায়। শেয়ার করেন নিজের ভাবনা। প্রথম সন্তানের মুখ দেখার জন্য মুখিয়ে আছেন তিনি।