গোপালগঞ্জে এলজিইডির প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

20

কে এম সাইফুর রহমান (বিশেষ প্রতিনিধি): স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) ২০২২–২৩ অর্থবছরে ‘গ্রামীণ সড়ক’, ‘সেতু’ এবং ‘কালভার্ট’ রক্ষণাবেক্ষণ পরিকল্পনা, ব্যবস্থাপনা ও স্কিম অনুমোদন সংক্রান্ত প্রশিক্ষণ কর্মশালা (মাদারীপুর ও ফরিদপুর অঞ্চল) অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১২ সেপ্টেম্বর) গোপালগঞ্জের কোটালীপাড়ায় এলজিইডির বাস্তবায়নে নির্মিত বঙ্গবন্ধু দারিদ্র্য বিমোচন ও পল্লী উন্নয়ন একাডেমী (বাপার্ড) -এর প্রশিক্ষণ কর্মশালায় এ অনুষ্ঠানের আয়োজন করে গোপালগঞ্জ এলজিইডি।

প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্ত (এলজিইডি) -এর অতিরিক্ত প্রধান প্রকৌশলী (সড়ক ও সেতু রক্ষণাবেক্ষণ ইউনিট) মো. আলী আখতার হোসেন। 

এলজিইডি’র অতিরিক্ত প্রধান প্রকৌশলী মন্মথ রঞ্জন হালদারের সভাপতিত্বে প্রশিক্ষণ কর্মশালায়

উপস্থিত ছিলেন এলজিইডি সদর দপ্তরের সড়ক রক্ষণাবেক্ষণ তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. আনোয়ার হোসেন, মাদারীপুর অঞ্চলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী খন্দকার মো. মাহবুব হোসেন, ফরিদপুর অঞ্চলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. সাইফুল ইসলাম সহিদ, গোপালগঞ্জ এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মো. এহসানুল হক, ফরিদপুর এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. ফারুক হোসেন, মাদারীপুর এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. আশরাফ আলী খান, শরীয়তপুর এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. শাহাজাহান ফরাজী, রাজবাড়ী এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. রবিউল ইসলাম সহ উক্ত অঞ্চল সমূহের সিনিয়র সহকারী প্রকৌশলী, সহকারী প্রকৌশলী, উপজেলা প্রকৌশলী, উপজেলা সহকারী প্রকৌশলী ও উপ-সহকারী প্রকৌশলীগণ।