ইয়াশের সঙ্গে রেস্টুরেন্টে খেতে গেলেন পড়শী

32

ছোটবেলাতেই ‘ক্ষুদে গানরাজ’ প্রতিযোগিতায় নাম লেখিয়ে তাক লাগিয়ে দেন সাবরিনা এহসান পড়শী। এরপর বড় হয়ে গায়িকা হিসেবে অর্জন করেন তুমুল জনপ্রিয়তা। গানের বাইরে অভিনয়ও করছেন পড়শী। নিজের গানে তো বটেই, সিনেমায় পর্যন্ত দেখা গেছে তাকে। গত দুই ঈদে তিনি অভিনয় করেছেন ‘মারিয়া ওয়ান পিস’ ও ‘শাদি মোবারক’ শিরোনামের নাটকে। এগুলোতে তার কাজ প্রশংসিতও হয়েছে।

পড়শী এবার অভিনয় করলেন ‘এখানে প্রেম শেখানো হয়’ শিরোনামের একটি নাটকে। যেখানে তার সঙ্গে জুটি বেঁধেছেন সময়ের জনপ্রিয় সিনেমা ‘পরাণ’-এর অভিনেতা ইয়াশ রোহান। নাটকটি রচনা ও পরিচালনা করছেন সাজিন আহমেদ বাবু।

গতকাল (১১ সেপ্টেম্বর) উত্তরায় নাটকটির শুটিং শেষ হয়েছে। এতে পড়শী অভিনয় করেছেন সুস্মিতা চরিত্রে আর ইয়াশ হচ্ছেন রিমন।

এক রেস্টুরেন্টে বন্ধু রিমনের সঙ্গে খেতে বসেছেন সুস্মিতা। কথায় কথায় তার হাত ধরেন রিমন। সুস্মিতা দ্রুত গুগলে টাইপ করেন- রেস্টুরেন্টে কেউ হাত ধরলে কী করতে হয়! টিপস হিসেবে পান- থাপ্পড়! যথারীতি বন্ধু রিমনের গালে কশে থাপ্পড় মেরে দিলেন! যার ফলে অনেক বিপাকেও পড়তে হয় তাকে। এমনই গল্প নিয়ে সাজানো হয়েছি নাটকটি।

নির্মাতা সাজিন আহমেদ বাবু বলেন, ‘এই গল্পের মাধ্যমে বর্তমান প্রজন্মের বড় একটি অংশের বাস্তব পরিস্থিতি উঠে আসবে। গুগল আর সোশ্যাল মিডিয়া আমাদের নতুন প্রজন্মকে কোথায় নিয়ে যাচ্ছে, তার একটা আভাস থাকছে এতে।’

পড়শী বলেন, ‘সব মিলিয়ে দারুণ একটি কাজ হয়েছি। শুটিংয়ের সময়টা আমরা সবাই খুব উপভোগ করেছি। নাটকের গল্পটাও চমৎকার। আশাকরি দর্শকেরও ভালো লাগবে।’

জানা গেছে, ‘এখানে প্রেম শেখানো হয়’ আসছে ঈদে আরটিভিতে প্রচার হবে।