টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে বাংলাদেশ ট্যাক্স ল’ ইয়ার্স এসোসিয়েশনের নেতৃবৃন্দের শ্রদ্ধা

21

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়া জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ ট্যাক্স ল’ ইয়ার্স  এসোসিয়েশন (বিটিএলএ) -এর নেতৃবৃন্দ।

আজ শুক্রবার (৯ সেপ্টেম্বর) দুপুরে বিটিএলএ -এর সভাপতি ও বাংলাদেশ আওয়ামী কর আইনজীবী লীগের সভাপতি সাবেক এমপি এ্যাড. মো. সোহরাব উদ্দিন ও বিটিএলএ -এর মহাসচিব এ্যাড. 

মো. খোরশেদ আলমের নেতৃত্বে অন্যান্য সকল নেতৃবৃন্দদের সাথে নিয়ে বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পৃথক- পৃথকভাবে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় ঢাকা ট্যাকসেস্ বার এসোসিয়েশনের সভাপতি এ্যাড. মো. আবু আমজাদ, সাধারণ সম্পাদক এ্যাড. জাকারিয়া খান (স্বপন), যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী আশরাফুল আলম (ডেভিড), বাংলাদেশ আওয়ামী কর আইনজীবী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. সৈয়দ ইকবাল মোস্তফা, বাংলাদেশ ট্যাক্স 

ল’ ইয়ার্স এসোসিয়েশন (বিটিএলএ)-এর কার্যনির্বাহী কমিটির কর্মকর্তা ও সদস্যগণ, বাংলাদেশ ট্যাক্স ল’ ইয়ার্স এসোসিয়েশনের ৮ বিভাগের প্রতিনিধি ও সদস্যগণ সহ নবীন- প্রবীণ আইনজীবীগণ উপস্থিত ছিলেন।

পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তারা সকলে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।