ঠাকুরগাঁওয়ে বিমানবন্দর চান ব্যারিস্টার সুমন

24

সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেছেন, ঠাকুরগাঁওয়ের মানুষ অনেক সহজ সরল। এত ভালো মনের মানুষ কোথাও দেখিনি। নেত্রী কখনো যদি বলেন এমপি নমিনেশন চাও না ঠাকুরগাঁও বিমানবন্দর চাও। আমি বলব এমপি নমিনেশন চাই না, ঠাকুরগাঁও বিমানবন্দর চাই।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) বিকেলে ঠাকুরগাঁও সুগার মিলস কলোনি (জেনারেল ক্লাব) মাঠে প্রীতি ফুটবল ম্যাচ শেষে তিনি এসব কথা বলেন। ম্যাচে ঠাকুরগাঁও সুগার মিলস একাদশের কাছে ১-০ গোলে হেরে যায় ব্যারিস্টার সুমন একাদশ।

ব্যারিস্টার সুমন বলেন, আপনাদের ঠাকুরগাঁওয়ের টিমকে অনেক হারানোর চেষ্টা করছি৷ কিন্তু হারাতে পারলাম না। যেখানে জেলা আওয়ামী লীগের সভাপতি নিজে বসে থেকে খেলা দেখেন, সেখানে সেই টিমকে হারানো খুব কঠিন। যা আজকে প্রমাণিত হয়ে গেল।

তিনি আরও বলেন, ঠাকুরগাঁওয়ের পরে সৈয়দপুর বিমানবন্দরের যাত্রা। কিন্তু সেটি চলমান, ঠাকুরগাঁওয়েরটা এখনো হল না। এই জেলায় বিমানবন্দরটি চালু হলে এখানকার মানুষের ভাগ্য বদলে যাবে। এবার প্রথমবার ঠাকুরগাঁওয়ে এসেছি গাড়িতে, পরের বার বিমানে চড়ে ঠাকুরগাঁও আসব।

ব্যারিস্টার সুমন বলেন, খেলা শুরুর আগে ভবনের টিনের ছাউনি ভেঙে গেল, তারপরও একটা মানুষের মন খারাপ নেই। সবাই উৎসাহ উদ্দীপনা নিয়ে খেলা দেখেছেন। আমার মনে হচ্ছে যত দর্শক ছিল তারা অধিকাংশ আমাদের পক্ষে ছিলেন। এ জেলায় দুই কেজি ঘাম ঝড়েছে। এ ঘামের মাধ্যমেই আপনাদের সঙ্গে আমার আত্মীয়তা সৃষ্টি হয়ে গেছে। আপনাদের যে কোনো ধরনের আইনি সহায়তা ও সন্তানদের পড়াশোনার জন্য আমাকে বলবেন। আমি আপনাদের পাশে থাকব ইনশাআল্লাহ।

জানা গেছে, আগামীকাল শনিবার (১০ সেপ্টেম্বর) ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল ও রোববার (১১ সেপ্টেম্বর) হরিপুর উপজেলায় প্রীতি ফুটবল ম্যাচ খেলবে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি।