নির্বাচনে আসুন, খেলা হবে : বিএনপিকে মায়া

22

বিএনপির উদ্দেশে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, নির্বাচনে আসুন, খেলা হবে। দেখি কে জিতে কে হারে।

বুধবার (৭ সেপ্টেম্বর) জাতীয় প্রেস ক্লাবের মাওলানা আকরম খাঁ মিলনায়তনে বিএনপি নেতাদের মিথ্যাচার ও দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে বঙ্গবন্ধু একাডেমি আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, নির্বাচনে না এলে মুসলিম লীগ হয়ে যাবেন। একজনে বিদেশে গিয়ে বসে আছেন, আরেকজনে হাসপাতালে যায়, এ উপলক্ষে আবার তারা আন্দোলন করে।

তিনি বলেন, বিএনপির পাগলামি ও বাড়াবাড়ি বেশি হয়ে গেছে। এদের পাবনায় না পাঠানো পর্যন্ত মানুষ নিরাপদ না। স্বরাষ্ট্রমন্ত্রীকে বলব পাবনায় আরও ১০টি গারদ নির্মাণ করতে। তাদের সেখানে পাঠাতে হবে। কিন্তু পাগল এত বেশি এই ১০ টাতেও জায়গা হবে না। বিএনপির কথায় এতদিন পাগলে কিনা বলে ছাগলে কিনা খায় ভেবে চুপ ছিলাম।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বলেন, আওয়ামী লীগের অপরাধ হলো তারা ভালো কথা বলে। বিএনপি হলো বিশ্বের চ্যাম্পিয়ন মিথ্যাবাদী ও সন্ত্রাসী দল। সন্ত্রাসের যত সংজ্ঞা আছে, সব বিএনপির মধ্যে আছে।

‌‘বিএনপিকে বলব, আর মিথ্যা কথা বলবেন না। আপনারা পুলিশের ওপর হামলা করবেন, পুলিশ কি দাঁড়িয়ে আঙুল চুষবে’

প্রবীণ এই রাজনীতিবিদ বলেন, শেখ হাসিনা সরকারের থাকলে কোনো অভাব হবে না। তিনি ভালো থাকলে, দেশ ভালো থাকবে। আমরা এগিয়ে যাচ্ছি, এগিয়ে যাব।

আলোচনা সভায় বঙ্গবন্ধু একাডেমির সভাপতি শেখ ইকবাল খোকনের সভাপতিত্বে বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদসহ দলের বিভিন্ন স্তরের নেতারা।