নড়াইলের চন্ডিবরপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনাসভা ও দোয়া অনুষ্ঠান

30

নড়াইলকণ্ঠ ॥ স্বাধীনতার মহান স্বপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শনিবার (২৭ আগষ্ট) বিকালে সদর উপজেলার চন্ডিবরপুর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে চালিতাতলা বাজারে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সৈয়দ খানজাহান আলীর সভাপতিত্বে সভায় বঙ্গবন্ধুর জীবন ও কর্মের ওপর গুরুত্বপুর্ণ বক্তব্য তুলে ধরেন প্রধান অতিথি জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, প্রধান বক্তা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, বিশেষ অতিথি জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ মোহাম্মদ আলী, সদর উপজেলা আওয়ামীগের সভাপতি অ্যাডভোকেট অচিণ চক্রবর্তী, আওয়ামীলীগ নেতা আব্দুর রউফ মুন্সি, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ জাহিদুর রহমান, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এখলাচ, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ইয়াসিন আরাফাত, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জয়ন্ত লাল ভদ্র জয় প্রমুখ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের উপদেষ্ঠামন্ডলী সদস্য ও চন্ডিবরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আজিজুর রহমান ভূইয়া, জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ সামিউল ইসলাম শরফু, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট গাউছুল আজম মাসুম, জেলা ছাত্রলীগের সভাপতি নাঈম ভূইয়া সহ ইউনিয়ন আওয়ামীলীগের নেতা কর্মীবৃন্দ। আলোচনা শেষে বিশেষ মোনাজাত ও তবারক বিতরণ করা হয়।