ফের নতুন চমক আলিয়ার

26

মাত্র দুই সপ্তাহ পরই ভূমিষ্ঠ হবে সন্তান, এমন ইঙ্গিত দিয়েছেন বলিউডের অভিনেত্রী আলিয়া নিজেই। ইনস্টাগ্রামে তার পোস্ট করা ছবি ভক্তদের চোখ এড়ানোর নয়। দুই হাত পেটে রেখে সোজা তাকিয়ে ছবি তুলেছেন, যা দেখেই অনুমান করা যায় তার প্রসবের দিন এগিয়ে এসেছে।

শুক্রবার মিষ্টি গোলাপি পোশাকের ওপর কালো ওয়েস্টকোট পরে হঠাৎ ছবি পোস্ট করেন আলিয়া। যার ক্যাপশনে রয়েছে সেই চমক। লিখেছেন, ‘আলো আসছে; ঠিক আর দুই সপ্তাহ পর!’ নেটিজেনদের চোখ এড়ায়নি সেই পোস্ট। অনুরাগীরাও এক ঝলকে ভেবেছিলেন, দুই সপ্তাহের মধ্যেই ভূমিষ্ঠ হবে রণবীর-আলিয়ার প্রথম সন্তান।

তবে ভুল ভাঙবে ভালো করে দেখলেই। ইচ্ছা করেই অভিনেত্রী হয়তো একটু নিচের দিকে রেখেছেন আসল খবর। দুই সপ্তাহ পর সন্তান নয়, আসছে তাদের নতুন ছবি ‘ব্রহ্মাস্ত্র’। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত যে ছবিতে প্রথমবার একসঙ্গে দেখা যাবে আলিয়া আর রণবীরকে। যদিও কথা ছিল ‘বালিকা বধূ’ ছবিতে প্রথম জুটি বাঁধবেন রণবীর-আলিয়া।

২০১৩ সালে ‘কফি উইথ করণ’-এর মঞ্চে আলিয়া মেনে নিয়েছিলেন, রণবীর তার ‘ক্রাশ’। এমনকি রণবীরকে বিয়ে করার ইচ্ছাও প্রকাশ করেছিলেন আলিয়া ভাট। সেই সময় ক্যাটরিনার প্রেমে পাগল রণবীর। ২০১৭ সালে আলিয়ার স্বপ্ন পূরণ হয়। শুরু হয় রণবীর-আলিয়ার প্রেম। গেল এপ্রিলে গাঁটছড়া বাঁধেন এই তারকা জুটি। আগামী ৯ সেপ্টেম্বর অর্থাৎ, ঠিক দু’সপ্তাহের মাথায় মুক্তি পেতে যাচ্ছে তাদের একসঙ্গে অভিনীত প্রথম সিনেমা। ইনস্টাগ্রাম পোস্টে সেই ইঙ্গিতই দিয়েছেন আলিয়া।