কবির তালুকদারকে সভাপতি ও মাসুদ রানাকে সম্পাদক ঘোষণা করে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশন গোপালগঞ্জ জেলা কমিটি গঠন 

44

কে এম সাইফুর রহমান (বিশেষ প্রতিনিধি) : মো.কবির তালুকদারকে সভাপতি ও মো. মাসুদ রানাকে সাধারণ সম্পাদক ঘোষণা করে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশন গোপালগঞ্জ জেলা কমিটি গঠিত হয়েছে।

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশনের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি মো. হোসেন আলী মাষ্টার এবং সাধারন সম্পাদক মামুনুর রশিদ মুন্না কর্তৃক 

আশুলিয়ায় এসোসিয়েশনের অস্থায়ী কার্যালয়ে গত ১৮ আগস্ট স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গোপালগঞ্জের এ কমিটির অনুমোদন দেন।

কমিটিতে সভাপতি হিসাবে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার ৫ নং ডুমুরিয়া ইউনিয়ন পরিষদের মেম্বার মো. কবির তালুকদার এবং সাধারন সম্পাদক হিসাবে নাম প্রকাশ করেন গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ও গোপালগঞ্জ সদর উপজেলার লতিফপুর ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের মেম্বার মো. মাসুদ রানার নাম।

সংগঠনকে গতিশীল ও বেগবান করার লক্ষে আগামী (২০২২–২০২৪) দু’বছরের জন্য বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশন গোপালগঞ্জের এ কমিটির ঘোষণা করেন।