“কম্পিউটার ট্রেনিং ফাউন্ডেশন” এর পক্ষ থেকে ঈদ-উল- আযহা” এর শুভেচ্ছা ও ঈদ মোবারক।

6

“কম্পিউটার ট্রেনিং ফাউন্ডেশন” এর পক্ষ থেকে ঈদ-উল- আযহা” এর শুভেচ্ছা ও ঈদ মোবারক।

কম্পিউটার (আইটি) প্রশিক্ষনের জন্য “কম্পিউটার ট্রেনিং ফাউন্ডেশন” একটি নির্ভরযোগ্য প্রতিষ্ঠান। অসংখ্য শিক্ষার্থী আমাদের “কম্পিউটার ট্রেনিং ফাউন্ডেশন” থেকে প্রশিক্ষন গ্রহন করে স্বার্থকতার সাথে কর্ম করে যাচ্ছে। তথ্য প্রযুক্তির এই যুগে যে কোন কর্ম করতে কম্পিউটার (আইটি) প্রশিক্ষন অবশ্যই প্রয়োজন। দেশের নানাহ রকম কর্মের উপর ভিত্তি করে আমরা “কম্পিউটার ট্রেনিং ফাউন্ডেশন” এ প্রশিক্ষনের ব্যবস্থা করেছি।নির্দিষ্ট মেয়াদের প্রশিক্ষন শেষে শিক্ষার্থীকে আমরা সরকার অনুমোদিত সনদ প্রদান করছি। যে সনদ দেশ ও বিদেশের যে কোন প্রতিষ্ঠানে গ্রহনযোগ্য। অভিজ্ঞ প্রশিক্ষক ও মনোরম পরিবেশে আমাদের প্রশিক্ষন কার্যক্রম পরিচালিত হয়। প্রশিক্ষন ক্লাস শেষ হওয়ার পর প্রতিদিন শিক্ষার্থীর পর্যাপ্ত সময় প্রাক্টিসের (practice) সুযোগ রয়েছে।যার সুবাধে প্রতিটি শিক্ষার্থী সহজেই উপযুক্ত শিক্ষা গ্রহন করতে পারছে।

প্রতিটি কোর্সের সময় ৩/৬ মাস। সপ্তাহে তিনটি ক্লাস।ক্লাসের সময় 01 (এক ঘন্টা)। ক্লাস শেষে প্রাক্টিসের সুযোগ রয়েছে।সব মিলিয়ে শিক্ষার্থী অনুকুল পরিবেশে সহজেই তার প্রশিক্ষন গ্রহনের কাজটি সম্পন্ন করতে সক্ষম হয়।

আমাদের প্রশিক্ষনের নানা কোর্স রয়েছে। তার মধ্যে – মাইক্রোসফট অফিস (এমএস ওয়ার্ড, এক্সেল ও পাওয়ার পয়েন্ট), ফটোসপ ও ডিজাইন, হার্ড ওয়ার সহ অতি প্রয়োজনী কোর্স সমূহে শিক্ষার্থীর আগ্রহ বেশি। এছাড়া শিক্ষার্থীর চাহিদার ভিত্তিতে আমরা নানাহ ধরনের কোর্স পরিচালনা করে আসছি।

শিশু, কিশোর, ছাত্র-শিক্ষক, বৃদ্ধ সহ সকল স্তরের মানুষকে আমরা আমাদের প্রশিক্ষন প্রদান করে আসছি।

দেশের আইটিকে সবার ঘরে পৌছাতে আমাদের প্রচেষ্টা অব্যাহত থাকবে। আপনার কর্ম ও জ্ঞানকে আরও কার্যকর করতে আমাদের প্রশিক্ষ গ্রহন করার জন্য আহবান জানাচ্ছি।