এবার যশকে নিয়ে বাংলাদেশি গানে নুসরাত

15

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। বাংলাদেশের মানুষের কাছেও তার পরিচিতি রয়েছে। জুটি বেঁধেছেন ঢাকাই সিনেমার তারকা শাকিব খানের সঙ্গেও। তবে পুরোপুরি বাংলাদেশি কোনো সিনেমায় দেখা যায়নি তাকে।

এই অপূর্ণতা কিছুটা ঘুচে যায় গেল জানুয়ারিতে। টিএম রেকর্ডসের ব্যানারে একটি মিউজিক ভিডিওতে পারফর্ম করেন নুসরাত। ‘নাচ ময়ূরী নাচ’ শিরোনামের সেই গান গেয়েছিলেন লুইপা।


আবারও বাংলাদেশি গানে অভিনয় করলেন নুসরাত। এবার একা নন, সঙ্গে আছেন তার জীবনসঙ্গী যশ দাশগুপ্তও। গানের শিরোনাম ‘হারিয়ে গেলাম’। এটিও তৈরি হয়েছে টিএম রেকর্ডসের ব্যানারে।

কৌশিক হোসেন তাপসের কথা, সুর ও সংগীতায়োজনে গানটিতে কণ্ঠ দিয়েছেন বাংলাদেশের কণ্ঠশিল্পী লুইপা ও ভারতের জনপ্রিয় গায়ক পাপন। ফারজানা মুন্নির প্রযোজনা ও স্টাইলিংয়ে গানটির ভিডিও নির্মাণ করেছেন বলিউডের আদিল শেখ।

৭ জুলাই সন্ধ্যায় প্রকাশিত হয়েছে গানটির টিজার। ৩৬ সেকেন্ডের টিজারে বর-কনের বেশে লুইপা ও পাপনের সুরের ইন্দ্রজালে জড়িয়েছেন নুসরাত ও যশ।


গানটি প্রসঙ্গে লুইপা বলেন, ‘এটি আমার সংগীত জীবনের অমূল্য অর্জন। গানটি যদি আমার লেখা ও সুর হতো, আমি তা কাউকে দিতাম না- নিজের কাছেই রেখে দিতাম। তাপস ভাই অনেক বড় মনের মানুষ, তিনি সত্যিই প্রমাণ করেছেন- তিনি আমাদের সংগীত জগতের অভিভাবক। আমি মনে করি এটা আমার জন্য আশীর্বাদ, তার গানগুলো গাইতে পারছি।’

টিএম রেকর্ডস জানিয়েছে, শুক্রবার (৮ জুলাই) রাত ৮ টায় ‘হারিয়ে গেলাম’ গানটি প্রকাশিত হতে যাচ্ছে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে।