আর্জেন্টিনা সমর্থকরা ঈদের দিনে পাবেন ‘বিশেষ উপহার’

11

২৮ বছরের শিরোপা খরা ঘুচেছে আর্জেন্টিনার। লিওনেল মেসির নেতৃত্বে গত বছর কোপা আমেরিকার শিরোপা জয় করেছে। ঐতিহাসিক এই জয়ের পেছনের গল্প নিয়ে যুক্তরাষ্ট্রের ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম নির্মাণ করেছে ওয়েব সিরিজ। আর্জেন্টাইন সমর্থকদের জন্য সুখবর, ঈদের দিন তথা ১০ জুলাই বিশ্বজুড়ে উন্মুক্ত হতে যাচ্ছে এই সিরিজ।

এই সিরিজের মাধ্যমে কোপা জয়ের নেপথ্যের গল্পগুলো জানতে পারবেন আর্জেন্টিনা সমর্থকরা, মেসি-ডি মারিয়াদের ড্রেসিংরুমের খুঁটিনাটিও দেখার সুযোগ পাবেন তারা।

অ্যামাজনের এই ওয়েব সিরিজে শুধু কোপা জয়ই নয়, কাতার বিশ্বকাপ নিয়ে আর্জেন্টিনার পরিকল্পনা, ইতালির বিপক্ষে ফিনালিসিমা জয়ের মতো বিষয়গুলোও দেখানো হবে। কোপা আমেরিকা ফাইনালের আগে ড্রেসিং রুমে মেসির বক্তব্যকে প্রায় কিংবদন্তির পর্যায়ে নিয়ে গেছেন আর্জেন্টিনা দলের সদস্যরা। মেসির সেই ভাষণ এবার সমর্থকরাও শোনার সুযোগ পাবেন এই সিরিজের মাধ্যমে।

বেশ কয়েক বছর ধরেই ফুটবল সম্পর্কিত তথ্যচিত্র বানিয়ে আসছে অ্যামাজন প্রাইম। ইতিপূর্বে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি এবং টটেনহ্যাম হটস্পারের পুরো মৌসুম নিয়ে তথ্যচিত্র নির্মাণ করেছিল তারা। ফুটবল সমর্থকদের কাছে ব্যাপক সমাদৃত হয়েছিল সেই তথ্যচিত্রগুলো।

সামনে আসছে মিকেল আরতেতার আর্সেনালকে নিয়ে বানানো তাদের তথ্যচিত্র। সেটির মুক্তির দিনক্ষণ অবশ্য এখনো জানায়নি অ্যামাজন প্রাইম।