টাকা না দেওয়ায় বন্ধুর প্রেমিকাকে সংঘবদ্ধ ধর্ষণ

6

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে প্রেমিকসহ আটকের পর নবম শ্রেণির এক ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় চার তরুণকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক মশিউর রহমান।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়, গতকাল বুধবার (৬ জুলাই) রাতে ওই স্কুলছাত্রীর অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ঘটনায় জড়িত চার তরুণকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলেন- নাঈম (১৯), যুবরাজ (১৯), দিপু (২০) ও পিয়াস (২০)। তারা সিদ্ধিরগঞ্জের গোদনাইল এলাকার বাসিন্দা। তবে ঘটনায় জড়িত রোহান নামে এক অভিযুক্ত পলাতক রয়েছেন।


সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক মশিউর রহমান বলেন, অভিযুক্ত নাঈমের সঙ্গে ওই স্কুলছাত্রীর প্রেমের সম্পর্ক ছিল। গত ২৯ জুন রাতে নাঈম তার প্রেমিকাকে নিয়ে রোহান নামে এক বন্ধুর বাসার ছাদে যায়। সেখানে নাঈমের অন্য বন্ধু যুবরাজ, পিয়াস ও দিপু তাদের অন্তরঙ্গ অবস্থায় দেখতে পায়। পরে বন্ধুরা এ ঘটনার জন্য টাকা দাবি করলে নাঈম টাকা দিতে অপারগতা প্রকাশ করেন। একপর্যায়ে তারা তার প্রেমিকার সঙ্গে শারীরিক সম্পর্কের প্রস্তাব দেয়। পরে দিপু, যুবরাজ ও পিয়াস ওই স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ করে। এ ঘটনায় একজন পলাতক রয়েছে, তাকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে।