নড়াইলে ৮ মোটরসাইকেল জব্দ, আটক ৪

12

নড়াইল: নড়াইলের লোহাগড়ায় আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের চার সদস্যকে আটক ও আটটি চোরাই মোটরসাইকেল জব্দ করেছে লোহাগড়া থানা পুলিশ।

মঙ্গলবার (৫ জুলাই) দুপুরে লোহাগড়া থানায় এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার মো. রিয়াজুল ইসলাম।

আটকরা হলেন- ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার টিঠা গ্রামের মৃত রাজ্জাক শেখের ছেলে কামাল শেখ, একই উপজেলার বাজরা গ্রামের মৃত আলমগীর হোসেনের ছেলে মঞ্জুরুল ইসলাম জিসান, মফিজুল হকের ছেলে ইমদাদুল হক মিলন ও লোহাগড়া উপজেলার আড়পাড়া গ্রামের মৃত কবির সরদারের ছেলে ফসিয়ার সরদার।

প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, সোমবার (৪ জুলাই) রাতে গোপন তথ্যের ভিত্তিতে মিঠাপুর লাহুড়িয়াগামী ঝামারঘোপ বাজারস্থ মুরাদের চায়ের দোকানের সামনে চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয়ের সময় কামাল শেখ ও মঞ্জুরুল ইসলাম জিসানকে আটক করা হয়। এ সময তাদের কাছে থেকে দুটি ডিসকভার মোটরসাইকেল জব্দ করা হয়েছে। পরে তাদের দেওয়া তথ্য মতে ভোর ৫টা পর্যন্ত একে একে আটটি মোটরসাইকেল জব্দ করা হয়। এ সময় ইমদাদুল ও কবিরকে আটক করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার মো. রিয়াজুল ইসলাম বলেন, আটকরা আন্তঃজেলা মটর সাইকেল চোর চক্রের সদস্য। দীর্ঘ দিন ধরে তারা মটরসাইকেল চুরির সঙ্গে জড়িত। জিজ্ঞাসাবাদে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। আশা করছি চুরি যাওয়া আরও মটোরসাইকেল জব্দ করতে পারবো।