রাজবাড়ীতে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ আরোহী নিহত

11

রাজবাড়ীর গোয়ালন্দে ট্রাকচাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত অবস্থায় একজনকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হতাহতরা মোটরসাইকেলের যাত্রী ছিলেন।

শনিবার (২৫ জুন) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের মকবুলের দোকান নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার রাত সাড়ে ১০টার দিকে তিনজন একটি মোটরসাইকেলে করে দৌলতদিয়া থেকে ঢাকা-খুলনা মহাসড়ক দিয়ে ফরিদপুরের দিকে যাচ্ছিলেন। মকবুলের দোকান সংলগ্ন নবুওছিমুদ্দিন পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পণ্যবাহী ট্রাক মোটরসাইকেলকেধাক্কা দেয়। এতে তিন মোটরসাইকেল আরোহীর মধ্যে দুইজন ঘটনাস্থলে মারা যান। স্থানীয়রা একজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

আহলাদীপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তারিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত গণমাধ্যমকে করে বলেন, ঢাকা-খুলনা মহাসড়কের মকবুলের দোকান নামক স্থানে একটি পণ্যবাহী ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুই আরোহীর মৃত্যু হয় ও একজন আহত হয়। তাকে চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, এ ঘটনার পর ঘাতক ট্রাককে আটক করা গেলেও চালক ও হেলপার পলাতক রয়েছেন। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।