জায়েদের বিরুদ্ধে শিল্পী সমিতিতে অভিযোগ দিচ্ছেন সানী, করবেন জিডি

17

স্ত্রী চিত্রনায়িকা মৌসুমীর সঙ্গে খারাপ আচরণ করায় গত শুক্রবার (১০ জুন) খল অভিনেতা ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে জায়েদ খানকে চড় মেরেছেন নায়ক ওমর সানী। বিপরীতে জায়েদ পিস্তল বের করে তাকে গুলির হুমকি দেন।

যদিও ঘটনাটি অস্বীকার করেছেন জায়েদ খান। তিনি জানিয়েছেন, এমন কিছুই সেদিন ঘটেনি। শত্রুতা করেই এসব রটানো হচ্ছে। যার ছেলের বিয়ের অনুষ্ঠানে ঘটনা সেই খল অভিনেতা ডিপজলও বিষয়টি অস্বীকার করেছেন।

এরমধ্যেই এবার বিষয়টি নিয়ে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বারস্থ হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন ওমর সানী। পাশাপাশি প্রয়োজনে জিডিও করবেন বলেও জানিয়েছেন ‘কুলি’ খ্যাত এই নায়ক।

ওমর সানী বলেন, ‘শিল্পী সমিতিতে অনেকেই আমার মুরব্বি। আবার আমাকেও কেউ কেউ মুরব্বি মনে করেন। তাদের সবার সঙ্গেই কথা বলবো। আজ (১২ জুন) শিল্পী সমিতিতে অভিযোগপত্র দিচ্ছি। আমার মুরব্বিদের প্রতি আমার আস্থা আছে। দেখি তারা কী বলেন। এরপর আমি জিডি করবো।’

এ বিষয়ে চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চনের সঙ্গে কথা বলেছেন বলেও জানান ওমর সানী। তিনি বলেন, ‘কাঞ্চন ভাই বিষয়টি জানেন। তার সঙ্গে আমার কথা হয়েছে। সমিতির সঙ্গে বসে বিষয়টির সুরহা করতে চাই। আমি সব সময় যেকোনও সংকটে চলচ্চিত্রের মুরব্বিদের পরামর্শ নিই। এবারও তাই করবো।’