ভাবিকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় দেবরকে কুপিয়ে হত্যা

4

পাবনার বেড়ায় ভাবিকে উত্ত্যক্তের প্রতিবাদ করার জের ধরে শিপন হোসেন (৩২) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। রোববার (১৫ মে) ভোরে উপজেলার আমিনপুর থানা এলাকার ঘোপসিলেন্দা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শিপন হোসেন ঘোপসিলেন্দা গ্রামের মৃত আজিজ খাঁর ছেলে।

নিহতের ভাই লিটন হোসেন অভিযোগ করে বলেন, শনিবার রাত ১২টার দিকে আমার ভাই বাইরে থেকে বাসায় ফিরছিলেন। এ সময় আমাদের বাড়ির সামনে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা আমার ভাইকে কুপিয়ে জখম করে। টের পেয়ে আমরা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে শিপনকে প্রথমে বাড়ির ভেতরে নিয়ে আসি। পরে হাসপাতালে নিতে চাইলে দুর্বৃত্তরা বাধা দেয়। এক পর্যায়ে ভোরে ভাইকে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

নিহতের স্বজনদের বরাত দিয়ে আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী  বলেন, প্রায় দেড় বছর আগে ভাবিকে উত্ত্যক্তের প্রতিবাদ করেছিলেন শিপন। এই সংক্রান্ত একটি মামলা চলমান রয়েছে। সেই শত্রুতার জেরেই তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। অভিযুক্তদের শিগগিরই গ্রেপ্তার করা হবে।