নড়াইলে এতিমদের নিয়ে বিশেষ ঈদ ভ্রমন করলেন মাশরাফী

63

স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার উদ্যোগে এতিম শিশুদের ঈদ উপহার সামগ্রী, পার্কে ভ্রমণ ও খাবারের বিতরণ করা হয়েছে।

শনিবার (০৭ মে) নড়াইলের লোহাগড়ার ৫টি এতিমখানার ৭০জন এতিম শিশুরা ঈদের পোশাক পরে আনন্দ ভ্রমনে নিরিবিলি পিকনিক স্পটে পরম আনন্দে সারাটা দিন পার করে এসব এতিম শিশুরা।

নড়াইলের লোহাগড়ায় নিরিবিলি পিকনিক স্পটে এসে তারা চিড়িয়াখানার বিভিন্ন পশুপাখি দেখা, বিভিন্ন রাইডে ওঠে ভিষন মজা করে।

এসময় উপস্থিত ছিলেন লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা শরীফ আলী আজগর, নড়াইল জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন অনিক, লোগাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি এম এস মারুফ হোসেন, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈমুর রহমান আরমান, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুস সাদাত নোভা, পৌর ছাত্রলীগ সভপতি আব্দুল্লাহ রোহান, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের ক্রিকেট কোচ মো: আরমান চৌধুরী প্রমুখ।

উল্লেখ্য, এবার ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাশরাফী বিন মোর্ত্তজা সর্বশেষ ডিপিএল (ঢাকা প্রিমিয়ার লীগ) খেলা থেকে যে সম্মানি পেয়েছেন তা দিয়ে রমজান মাসে বিভিন্ন এতিমখানা, কৃষক, দুস্থ অসহায় মানুষের মাঝে ঈদের উপহার বাড়ি বাড়ি গিয়ে পৌছিয়ে দিয়েছেন। এমপি মাশরাফীর এ ঈদে বিশেষ আয়োজন ছিলো এতিমদের মাঝে পাঞ্জাবি-পায়জামা, টুপি উপহার এবং ঈদ পরবর্তীতে এতিমদের নিয়ে বিশেষ ঈদ ভ্রমন।

আল্লাহ তাআলা মুসলিম উম্মাহকে এতিমের সম্পদ ভোগ-দখল করা থেকে বেঁচে থাকার তাওফিক দান করুন। এতিমের প্রতি সুন্দর ও উত্তম আচরণ করা এবং তাদের প্রতি যথাযথ সহানুভূতি দেখানোর মাধ্যমে কবিরাহ গোনাহ থেকে বেঁচে থাকার তাওফিক দান করুন। আমিন।