জয়ার আবেদনময়ী ছবিতে মাতোয়ারা ভক্তরা

2

অভিনয়ে তো তিনি জয় করেছেন বাংলাদেশ ও ভারত দুই দেশই। সৌন্দর্যেও কি কম যান? একদমই না। বরং বয়সের সংখ্যাকে তুড়ি মেরে রূপের জৌলুস এখনো দারুণভাবে ধরে রেখেছেন তিনি। এজন্য তাকে ঈর্ষা করেন নানান বয়সী নারীরা।

বলছি জয়া আহসানের কথা। বাংলাদেশি এই অভিনেত্রী নিজের জনপ্রিয়তার সীমানা বাড়িয়ে ভারতেও অবস্থান গড়ে নিয়েছেন। ফলে দুই দেশেই তাকে নিয়ে সমান আলোচনা হয়। সেটা নতুন কোনো সিনেমা হোক কিংবা সোশ্যাল মিডিয়ায় নতুন ছবি হোক।

সম্প্রতি নতুন ফটোশুটের কয়েকটি ছবি শেয়ার করে ফের ভক্তদের মনে ঝড় তুলেছেন জয়া। তার শরীরী বিভঙ্গে মেতেছে অনুরাগীরা। ছবিতে দেখা গেল, জয়ার পরনে লেহেঙ্গা। অনাবৃত উদর, বক্ষের অনেকখানি দৃশ্যমান, বেণি করা চুল পড়ে আছে কাঁধ ছুঁয়ে বুকের ওপর, সেই বেণিতে লাল ফুল। গয়নাও পরেছেন পোশাকের সঙ্গে মিল রেখে।


জানা গেছে, একটি ম্যাগাজিনের জন্য এই ফটোশুটে অংশ নিয়েছেন জয়া। তার এই খোলামেলা আবেদনময়ী ছবি দেখে ভক্তরা দারুণ খুশি। কমেন্ট বক্সে চোখ রাখলেই মেলে সেটার প্রমাণ।

নির্মাতা রিয়াজুল রিজু মন্তব্য করেছেন, ‘আপনি এত সুন্দরী কেন?’ সুরাইয়া পারভিন টুম্পা নামের একজন লিখেছেন, ‘গর্জিয়াস লেডি। চেরি ফুলের মতো সুন্দর লাগছে আপনাকে’; শফিফুল ইসলাম নামে আরেকজন লিখেছেন, ‘বাংলার রানী’।

এদিকে জয়া আহসান সম্প্রতি সম্পন্ন করেছেন একটি ইরানি সিনেমার কাজ। যেটার নাম ‘ফেরেশতে’। এটি নির্মাণ করেছেন ইরানি পরিচালক মূর্তজা অতাশ জমজম। ঢাকার কয়েকটি লোকেশনে হয়েছে এর চিত্রায়ন।