বউ প্রতিদিন বাড়ি থেকে বের করে দেয়: শহীদ কাপুর

34

বলিউডের সুইট কাপল হিসেবে পরিচিত শহীদ কাপুর ও মীরা রাজপুত। ১৩ বছরের ছোট মীরার সঙ্গে সংসার জীবনের সাত বছর পার করছেন শহীদ। দুই সন্তান নিয়ে তাদের সুখের জীবন। অথচ শহীদ কাপুর কিনা বললেন, তাকে প্রতিদিন বউ বাড়ি থেকে বের করে দেয়!

সম্প্রতি এক রেডিও জকির মুখোমুখি হন শহীদ। সেখানে অভিনেতা জানান, স্ত্রী ও সন্তানদের সামনে তার কোনো ক্ষমতা নেই। তিনি বলেন, ‘প্রতিদিন নিজের বউ আর বাচ্চাদের সামনে মনে হয় আমার কোনও যোগ্যতা নেই। কিন্তু আমি এখনও বাড়িতেই থাকি। সাত বছর ধরে আমাকে কেউ বাড়ি থেকে বের করে দিতে পারেনি। মানে আমাকে প্রতিদিনই বের করে দেয়, কিন্তু আমি আবার ফিরে যাই।’

মীরা আর সন্তানেরাই কি শহীদকে বাড়ি থেকে বের করে দেয়? উত্তরে অভিনেতা বলেন, ‘একেবারেই নয়। কিন্তু এটা ঘটে। তোমার দুটো মেয়ে রয়েছে তারা তোমাকে আগলে রাখে, আমারও একটা রয়েছে। কিন্তু এখন ও স্কুল যাওয়া শুরু করেছে। আমার সঙ্গে তখনই অবিচার হয়, যখন মেয়ে আমার সঙ্গে থাকে না।’

বোঝাই যাচ্ছে, মজার ছলে কথাগুলো বলেছেন শহীদ কাপুর। তাই সঞ্চালকও হাসতে হাসতে উপভোগ করেছেন তারকার দাম্পত্য জীবনের মজার গল্প।

শহীদ কাপুর আরও জানান, স্ত্রী মীরা তার সবচেয়ে বড় সমালোচক। কোনো সিনেমা খারাপ হলে, সেটা দেখেন না মীরা। এমনকি মুখের ওপর শহীদকে বলে দেন। সব বিষয়ে স্ত্রীর সঙ্গে মতের মিল হয় না অভিনেতার। এটাকে সুস্থ ও স্বাভাবিক দাম্পত্যের লক্ষ্মণ বলেই মনে করেন তিনি।