ট্রাফিক আইন ভাঙলেন আল্লু অর্জুন

4

ট্রাফিক আইন ভাঙলেন ‘পুষ্পা রাজ’ আল্লু অর্জুন। এজন্য ‘শাস্তি’র মুখেও পড়তে হয়েছে দক্ষিণী সুপারস্টারকে। গুনতে হয়েছে জরিমানাও।

সাধারণ মানুষ হোক কিংবা জনপ্রিয় তারকা, আইন সবার জন্যই সমান। সে ছবিই যেন ধরা পড়ল হায়দ্রাবাদে। হায়দ্রাবাদ পুলিশের পক্ষে জানানো হয়েছে, আল্লু অর্জুন কালো কাচের গাড়িতে সফর করছিলেন। কিন্তু ২০১২ সালে সুপ্রিম কোর্টের নির্দেশ অনুযায়ী, যে কেউ গাড়িতে কালো কাচ ব্যবহার করতে পারবেন না। আর গাড়িতে কালো কাচ থাকায় নিয়মভঙ্গ করেছেন আল্লু। সেই অভিযোগেই হায়দ্রাবাদের ব্যস্ত সড়কে দাঁড় করিয়ে দেওয়া হয় দক্ষিণী অভিনেতার গাড়ি। জানা গেছে, তাকে ৭০০ টাকা জরিমানা করা হয়।


তার ছবি ‘পুষ্পা’ বক্স অফিসে ঝড় তুলেছিল। শুধু দক্ষিণ ভারত নয়, এই ছবির জনপ্রিয়তার জন্য মুখ থুবড়ে পড়ে একাধিক হিন্দি ছবিও। হিন্দি ভাষায় মুক্তি পাওয়া ‘পুষ্পা’ ছবিও ১০০ কোটির গণ্ডি পেরিয়ে গেছে। সুপারহিট হয়েছে ছবির একাধিক সংলাপ। বিনোদন জগতের তারকারা তো বটেই, অজি ক্রিকেটার ডেভিড ওয়ার্নার থেকে ভারতীয় অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়ারাও এই ছবির ‘সিগনেচার নাচে’ পা মিলিয়েছে।

এরইমধ্যে পুষ্পার দ্বিতীয় পর্বের শুটিং শুরু করে দিয়েছেন আল্লু অর্জুন। প্রথম পর্ব সুপারহিট হওয়ায় দ্বিতীয় পর্ব নিয়েও দর্শকদের মধ্যে উত্তেজনার পারদ চড়েছে। শোনা যাচ্ছে, সিনেপ্রেমীদের এই উত্তেজনার কথা মাথায় রেখে দ্বিতীয় পর্বে দুর্দান্ত একটি অ্যাকশন দৃশ্য রাখার চিন্তা ভাবনা চলছে। যেখানে আল্লু অর্জুন এবং ফাহাদ ফাসিলকে দেখা যাবে সম্মুখসমরে।

সূত্র : সংবাদ প্রতিদিন