নড়াইলে মাদক মামলায় ২ জনের যাবজ্জীবন

67

নড়াইল: নড়াইলে মাদক মামলায় বাস চালক ও হেলপারের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া প্রত্যেককে ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৫ এপ্রিল) সকালে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মুন্সী মো. মশিয়ার রহমান এ আদেশ দেন।

কারাদণ্ড প্রাপ্ত আসামিরা হলেন- সদর উপজেলার বাগডাঙ্গা গ্রামের গোবিন্দ পোদ্দারে ছেলে মিলন পোদ্দার ও একই উপজেলার পাইকমারি গ্রামের মৃত কাজী বাবর আলীর ছেলে কাজী বদিয়ার রহমান। রায় ঘোষণার সময় তারা আদালতে উপস্থিত ছিলেন।

মামলা বিবরণে জানা যায়, ২০১৩ সালের ১৯শে মার্চ নড়াইল-ঢাকাগামী ঈগল পরিবহনের একটি চেয়ার কোচ নড়াইলের লোহাগড়া উপজেলার কালনা ফেরিঘাট এলাকায় পৌঁছালে পুলিশ তল্লাশী করে। এসময় বাসের চালক মিলন পোদ্দারের সীটের নিচে থেকে ১০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। তখন হেলপার পালিয়ে গেলে পুলিশের ব্যপক তল্লাশী শুরু করে। এসময় গাড়ির চেসিসের সঙ্গে বাধা দুটি কালো রঙের ব্যাগের একটি থেকে ৫৪ বোতল এবং অপর ব্যাগ থেকে ৬৪ বোতল এবং পৃথক ১ বোতলসহ মোট ১২৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।

এ ঘটনায় তৎকালিন পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নয়ন পাটোয়ারী বাদী হয়ে লোহাগড়া থানায় মামলা দায়ের করেন। দীর্ঘ সাক্ষ্যগ্রহণ শেষে আদালত আজ এ রায় ঘোষণা করেন।