শেষ হলো ঢাকা মেয়র কাপের কোয়ার্টার ফাইনাল

3

শেষ হয়েছে ঢাকা মেয়র কাপ আন্তঃওয়ার্ড ক্রীড়া প্রতিযোগিতা-২০২২ এর কোয়ার্টার ফাইনাল। আগামী ২৮ মার্চ শেখ জামাল ধানমন্ডি ক্লাবে ফুটবলের এবং ২৯ মার্চ গোলাপবাগ মাঠে ক্রিকেটের সেমিফাইনাল অনুষ্ঠিত হবে।

রোববার (২৭ মার্চ) রাতে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা আবু নাছের বিষয়টি জানিয়েছেন।

তিনি বলেন, গতকাল কোয়ার্টার ফাইনালের ৪ ম্যাচে ৮টি দল খেলায় অংশ নিয়েছিল। কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে সকালে ১৪ নম্বর ও ৩১ নম্বর, বিকেলে ৯ নম্বর ও ২৮ নম্বর, সন্ধ্যায় ১২ নম্বর ও ২০ নম্বর এবং রাতে ২৪ নম্বর ও ৭৩ নম্বর ওয়ার্ডের মধ্যে এসব ম্যাচ অনুষ্ঠিত হয়।

প্রথম ম্যাচে ৩১ নম্বর ওয়ার্ড ৩-১ গোলে ১৪ নম্বর ওয়ার্ডকে, দ্বিতীয় ম্যাচে ৯ নম্বর ওয়ার্ড ৬-০ গোলে ২৮ নম্বর ওয়ার্ডকে, তৃতীয় ম্যাচে ১২ নম্বর ওয়ার্ড ৪-০ গোলে ২০ নম্বর ওয়ার্ডকে হারিয়ে সেমি-ফাইনাল নিশ্চিত করে। ২৪ নম্বর ওয়ার্ড ও ৭৩ নম্বর ওয়ার্ডের মধ্যকার চতুর্থ ম্যাচ ড্র হওয়ায় পরবর্তীতে টাইব্রেকারে ২৪ নম্বর ওয়ার্ড ৩-০ গোলের ব্যবধানে জয়লাভ করে।

দ্বিতীয় ম্যাচে ৯ নম্বর ওয়ার্ডের জুয়েল একাই ৩ গোল করে প্লেয়ার অব দ্যা ম্যাচ নির্বাচিত হন। এছাড়াও প্রথম ম্যাচে ৩১ নম্বর ওয়ার্ডের অধিনায়ক তাওহীদ (২ গোল), তৃতীয় ম্যাচে ১২ নম্বর ওয়ার্ডের জয় (১ গোল) ও চতুর্থ ম্যাচে ২৪ নম্বর ওয়ার্ডের গোলরক্ষক উদয় প্লেয়ার অব দ্যা ম্যাচ নির্বাচিত হন।

এদিকে আগামী ২৮ মার্চ শেখ জামাল ধানমন্ডি ক্লাব মাঠে দুপুর ২টায় ৯ ও ৩১ নম্বর ওয়ার্ড এবং বিকেল ৪টায় ১২ ও ২৪ নম্বর ওয়ার্ডের মধ্যে ফুটবলের সেমিফাইনাল অনুষ্ঠিত হবে।

এছাড়াও ২৯ মার্চ গোলাপবাগ মাঠে ২ ও ৩৩ নম্বর ওয়ার্ড এবং ৪ ও ৬৪ নম্বর ওয়ার্ডের মধ্যে ক্রিকেটের সেমিফাইনাল অনুষ্ঠিত হবে।