৬ কোটি টাকা আত্মসাৎ: আকাশনীলের মশিউর-রনি ৪ দিনের রিমান্ডে

17

৩১ জন গ্রাহকের ৬ কোটি ৪ লাখ ৫৩ হাজার ৪৫০ টাকা আত্মসাতের মামলায় ই-কমার্স প্রতিষ্ঠান আকাশনীল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মশিউর রহমান এবং পরিচালক ইফতেখার উজ-জামান রনির চারদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (২২ মার্চ) দুই আসামিকে আদালতে হাজির করা হয়। এরপর মামলার তদন্তের স্বার্থে তাদের ১০ দিন করে রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা শেরেবাংলা নগর থানার উপ-পরিদর্শক জাকিরুল ফিরোজ। এসময় আসামিপক্ষের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন।

উভয়পক্ষের শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তামান্না ফারাহ জামিন আবেদন নামঞ্জুর করে তাদের চারদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে প্রতারণা করে অর্থ আত্মসাতের অভিযোগে ভুক্তভোগী গ্রাহক রুহুল আমিন রোহান (২২) গত ১৭ মার্চ রাজধানীর শেরেবাংলা নগর থানায় আকাশনীল লিমিটেডের মশিউর রহমানসহ নয়জনের বিরুদ্ধে মামলা করেন।

মামলা দায়েরের পর গত রোববার (২০ মার্চ) রাতে ফরিদপুর থেকে মশিউরকে এবং ঢাকা থেকে ইফতেখার উজ-জামান রনিকে গ্রেফতার করে র্যাব। এসময় তাদের কাছ থেকে দুটি মোবাইল ফোন, দুটি ল্যাপটপ এবং একটি প্রাইভেটকার জব্দ করা হয়।