কে কত ভোট পেলেন টেলিপ্যাবের বিজয়ীরা?

18

টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (টেলিপ্যাব) নতুন সভাপতি মনোয়ার পাঠান ও সাধারণ সম্পাদক সাজু মুনতাসির নির্বাচিত হয়েছেন।

টেলিপ্যাব নির্বাচন ২০২২-২৪ মেয়াদে নতুন কমিটির জন্য সভাপতি ও সাধারণ সম্পাদক সহ ২২টি পদে বিজয়ের মাধ্যমে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা পেয়ে বিজয়ী হয়েছে মনোয়ার-সাজু সমমনা প্যানেল। তাদের এবারের স্লোগান ছিল ‘আমি না আমরা’।

দীর্ঘ প্রায় ২৯ ঘন্টা ধরে ভোট গণনার পর ফলাফল ঘোষণা করা হয়। ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার কামাল বায়েজিদ।

নির্বাচনে মনোয়ার পাঠান সভাপতি পদে ১২৪ ভোট পেয়ে ৮৭ ভোট পাওয়া রোকেয়া প্রাচীকে পরাজিত করেছেন। সাধারণ সম্পাদক পদে সাজু মুনতাসির পেয়েছেন ১১৪ ভোট। সাজ্জাদ হোসেন দোদুল হেরে গেছেন ৯৭ ভোট পেয়ে।

বিজয়ী অন্যান্যরা হলেন সহসভাপতি পদে কাজী নয়ন (১৪৫), মিতু (১১৯), কাজী সাইফুল (১১৪)। যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল হক রেজা পেয়েছেন ১৩৬ ভোট। ১২১ ভোট পেয়ে যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন শহীদ আলমগীর।

এবারের নির্বাচনে সম্পাদকীয়তে সর্বোচ্চ ভোট পেয়েছেন শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক পদে জয়ী অনন্য ইমন। তিনি পেয়েছেন ১৫১ ভোট। আরও জিতেছেন ফকরুদ্দিন ছোটন – সাংগঠনিক সম্পাদক (১১৭), কে সি পাল – অর্থ সম্পাদক (১০৯), নাহিদ নিয়াজী রিপন – দপ্তর সম্পাদক (১২৬), এম এস কে সানজিদ খান প্রিন্স – প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ( ১১১), অলোরা আফরিন – আইন বিষয়ক সম্পাদক (১১৪), জাকির খান – ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক (১২৫), এস এম মাসুদ করিম (সুজন) – আর্কাইভ বিষয়ক সম্পাদক (১২৬),
এম রেজাউল করিম সজল- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক (১১৬), মো. সায়েম মিয়া – সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক (১৩১)।

কার্যনির্বাহী সদস্য হিসেবে জয়ী হয়েছেন জিনাত হাকিম, বাবুল আহমেদ, কামাল খান, আনসারুল আলম লিংকন, কাজী আবু বকর সিদ্দিকী (কাজী রিটন), শেখ রুনা, সোহেল আরমান, আইনুল হক আদিল, সঞ্জয় রাজ, মনির পারভেজ।