ঢাকা-টরন্টো রুটে বিমানের টিকিট বিক্রি শুরু

5

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ২৬ মার্চ কানাডার টরন্টো রুটে পরীক্ষামূলক বাণিজ্যিক ফ্লাইট শুরু করবে। এজন্য আজ (১৯ মার্চ) শনিবার বিকেল সাড়ে ৫টা থেকে ঢাকা-টরন্টো রুটের টিকিট বিক্রয়ের জন্য উন্মুক্ত করা হয়েছে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উপ-মহাব্যবস্থাপক (জনসংযোগ) স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, যাত্রীরা বিমানের বাণিজ্যিক ওয়েবসাইট www.biman-airlines.com থেকে এ রুটের টিকিট কিনতে পারবেন। এছাড়া বিমানের যে কোনো সেলস সেন্টার, বিমান কল সেন্টার (০১৯৯০৯৯৭৯৯৭) এবং বিমান অনুমোদিত ট্রাভেল এজেন্সি থেকে টিকিট কেনা যাবে। কানাডা থেকে যেসব যাত্রী বাংলাদেশে আসতে চান তারা বিমানের ওয়েবসাইট থেকে অথবা বাংলাদেশে অবস্থিত বিমানের যে কোনো সেলস সেন্টার বা অনুমোদিত ট্রাভেল এজেন্সির সঙ্গে যোগাযোগ করে টিকিট কিনতে পারবেন।

আগামী ২৬ মার্চ স্থানীয় সময় রাত ১১টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমানের ফ্লাইট বিজি ৩০৫ কানাডার টরন্টো পিয়ারসন আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশ্যে যাত্রা করবে এবং ২৭ মার্চ স্থানীয় সময় সকাল সোয়া ৭টায় টরন্টোতে অবতরণ করবে। টরন্টো থেকে ফিরতি ফ্লাইট বিজি ৩০৬ ২৯ মার্চ স্থানীয় সময় সকাল ১০টায় ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবে এবং ৩০ মার্চ স্থানীয় সময় দুপুর সোয়া ১২টায় ঢাকায় অবতরণ করবে।

অত্যাধুনিক মডেলের বোয়িং ৭৮৭-৯ ড্রিমলাইনারের মাধ্যমে এ রুটে ফ্লাইট পরিচালিত হবে।