শেখ হাসিনার দয়ায় খালেদা জিয়া বাসায় থাকছেন: হানিফ

3

জিয়াউর রহমান দেশকে উল্টো পথে নিয়ে গিয়েছিলেন এবং বঙ্গবন্ধু হত্যার সঙ্গে জড়িত বলে দাবি করে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, আগে ২৪ ঘণ্টার মধ্যে চার ঘণ্টা বিদ্যুৎ থাকতো। এখন ২৪ ঘণ্টাই বিদ্যুৎ থাকে। এটা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার
কারণে।

খালেদা জিয়া প্রসঙ্গে তিনি বলেন, খালেদা জিয়া এতিমদের টাকা চুরি করে জেলে গিয়েছিলেন। তিনি দণ্ডপ্রাপ্ত, সাজাপ্রাপ্ত হওয়া সত্ত্বেও শেখ হাসিনার দয়ায় বাসায় অবস্থান করছেন।


সোমবার (১৪ মার্চ) মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন মাহবুব-উল আলম হানিফ।

প্রতিনিধি সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমদ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেন, শুধু আমরা বলছি না সারা দুনিয়া বলছে আমরা উন্নয়নের রোল মডেল। এ ধারা অব্যাহত রাখতে হলে তৃণমূল নেতাকর্মীদের কাছে যেতে হবে। মানুষ ও দলকে ঐক্যবদ্ধ করে দলকে আগামী নির্বাচনে জয়ী করতে হবে।

প্রতিনিধি সভায় উপস্থিত ছিলেন বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাবুদ্দিন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন প্রমুখ।