নড়াইলে মাদক মামলায় দুইজনের যাবজ্জীবন কারাদন্ড

4

নিজস্ব সংবাদদাতা, নড়াইল ॥ নড়াইলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মীর মোহাম্মদ সোহেল ও মো. রাসেল নামে দুই মাদকবিক্রেতাকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। এছাড়া প্রত্যেককে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে।

আসামিদের অনুপস্থিতিতে রবিবার দুপরে নড়াইল অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক মুন্সী মো. কেরামত আলী এ আদেশ দেন। দন্ডপ্রাপ্তরা হলেন, মুন্সিগঞ্জ জেলার সিরাজদি খান থানার তোল বাসিন গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে সোহেল এবং জামালপুর জেলার মাদারগঞ্জ থানার বালিজুড়ি গ্রামের মোর্শেদ আলমের ছেলে রাসেল ।

মামলার বিবরণে জানা যায়, ২০১৩ সালের ০৬ মে বিকালে যশোর-নড়াইল সড়কের সীতারামপুর সেতুর পাশে নড়াইল গোয়েন্দা পুলিশের একটি দল বিভিন্ন যানবাহন তল্লাশি করছিলো। এসময় যশোর থেকে ছেড়ে আশা একটি বাস তল্লাশি করে আসামী মোহাম্মদ সোহেলের কাছে থাকা ব্যাগ থেকে ৫০ বোতল ফেনসিডিল ও রাসেলের কাছে থাকা ব্যাগ থেকে ৫০ বোতল ফেনসিডিল জব্দসহ তাদেরকে আটক করা হয়।

এ ব্যাপারে তৎকালিকন উপ-পরিদর্শক (এসআই) কিশোর মজুমদার বাদী হয়ে সদর থানায় মাদক আইনে মামলা দায়ের করেন। মামলায় দীর্ঘ সাক্ষ্যগ্রহণ শেষে অভিযোগ প্রমাণ হওয়ায় রবিবার এ রায় দেন বিচারক।