রাবির গ্রীন ভয়েসের সভাপতি লিখন সম্পাদক হাদিউল

37

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) পরিবেশবাদী যুব সংগঠন গ্রীন ভয়েসের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে লিখন আহমেদকে সভাপতি ও হাদিউল ইসলামকে সাধারণ করে এক বছরের জন্য কমিটি দেওয়া হয়েছে।

বুধবার (৯ মার্চ) সন্ধ্যায় অনলাইনে আয়োজিত এক সভায় এ কমিটি ঘোষণা করেন সংগঠনের প্রতিষ্ঠাতা এবং প্রধান সমন্বয়ক আলমগীর কবির।

কমিটিতে মিলন আলী, মাহমুদা আক্তার মিরা, শাকিল খান ও আল ইমরান সহ-সভাপতি; মিলন হাসান, ফিরোজ হোসেন, ফরহাদ শাহরিয়ার ও আশিকুর রহমান অন্তর যুগ্ম সম্পাদক; বিনীতা বিশ্বাসকে সাংগঠনিক সম্পাদক; আব্দুল্লাহ আল সিহাব জিমকে সহ-সাংগঠনিক সম্পাদক; মারুফ হাসান মিলুকে তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক, তৌফিকুর রহমানকে উপ-তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক, নাহিদ কাওসারকে প্রচার সম্পাদক; জান্নাতুন নাঈম তুহিনাকে উপ-প্রচার সম্পাদক করা হয়েছে।

এছাড়াও রাফিজুল ইসলাম তৌসিফ দপ্তর সম্পাদক, সিরাজুম মনিরা সঞ্চিতা কোষাধ্যক্ষ, সাথী আক্তার নারী ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক, তামান্না তাবাসসুম ইরানি শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক, সালিম শাদমান রাফি ক্রীড়া ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক, সাইদুর রহমান পাঠাগার বিষয়ক সম্পাদক ও রাজীব হোসেন দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক করা হয়েছে।

কার্যনির্বাহী সদস্য হিসেব আছেন জান্নাতুল ফেরদৌস মিম, রত্না খাতুন দিশা, আবু সাহাদাৎ বাঁধন, ইসরাত জাহান, বাপ্পি, শুভ শ্রী দাস, মোতাসিম বিল্লাহ মাহিন এবং সাকিব হোসেন।