পঞ্চম সপ্তাহে মনিহারসহ ৪ হলে চলছে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’

6

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষ্যে ১১ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে দেবাশীষ বিশ্বাসের চলচ্চিত্র ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’। জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পী চৌধুরী ও ঢালিউড কুইন খ্যাত অপু বিশ্বাস জুটির এ চলচ্চিত্রটি মুক্তির পর থেকে বেশ ভালো দর্শক সাড়া পাচ্ছে।

সেই প্রেক্ষিতেই মুক্তির পঞ্চম সপ্তাহে এসেও ছবিটি হলে চলছে। এমন খবরই দিলেন দেবাশীষ। তিনি বলেন, ‘আনন্দের সঙ্গে খবরটি জানাচ্ছি। এটা আমার এবং টিমের জন্য তো বটেই, পুরো ইন্ডাস্ট্রির জন্যই ইতিবাচক বিষয় বলে মনে করছি। করোনাকালীন যে বিপর্যয় সিনেমা ব্যবসার সেখানে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবিটি আশা জাগালো।’

জানা গেল, মুক্তির ৫ম সপ্তাহে ২টি নতুন চলচ্চিত্র মুক্তি পেলেও যশোর মনিহারসহ ৪ হলে চলবে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’। হলগুলো হলো- মনিহার যশোর, চাঁদমহল কাঁচপুর, তাজ গাইবান্ধা, অবকাশ ফুলবাড়ি।

বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত তারকা বহুল রোমান্টিক ও কমেডি ঘরানার সিনেমাটিতে আরও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, আফজাল শরীফ, কাবিলা, চিকন আলীসহ অনেকে।

সিনেমার গানে কণ্ঠশিল্পী দিয়েছেন কুমার শানু, আকাশ সেন, ইমরান ও লিজা। সংগীত পরিচালনায় ছিলেন প্রয়াত আহমেদ ইমতিয়াজ বুলবুল, ইমন সাহা, শ্রী প্রীতম, আকাশ সেন। আবহসংগীত করেছেন ইমন সাহা।