অক্ষয় কুমারের সংগ্রহে যতো বাইক

30

খিলাড়ি খ্যাত বলিউডের জনপ্রিয় সুপারস্টার অক্ষয় কুমার। তিনি বলিউডের প্রথম সারির অভিনেতাদের একজন। অভিনেতা হলেও অক্ষয় একজন মোটরহেড। তার সংগ্রহে রয়েছে আকর্ষণীয় সব সুপারবাইক।

চলুন এক নজরে দেখা যাক তার সেসব বাইকের তালিকা-

হারলে ডেভিডসন ভি-রড
তারকাদের সংগ্রহে থাকা সবচেয়ে সাধারণ মোটরবাইকগুলির মধ্যে হারলে ডেভিডসন ভি-রড একটি। এটি এমন একটি সুপারবাইক যার মালিক হওয়ার স্বপ্ন প্রায় সবাই দেখে। ২০০৯ সালে অক্ষয় অভিনীত ‘গরম মশলা’ সিনেমার সাফল্যের পর তিনি এই বাইকটি উপহার হিসেবে পেয়েছিলেন। ভি-রড মডেলটি প্রথম হার্লে-ডেভিডসন স্ট্রিট মোটরসাইকেল। যার সঙ্গে ডবল ওভারহেড ক্যামশ্যাফ্টও রয়েছে। বাইকটির মূল্য ২১ লক্ষ ৯২ হাজার রুপি।

হোন্ডা এক্সআরভি ৭৫০
বাইক কেনার ক্ষেত্রে সুপারস্টারের পছন্দ প্রশংসনীয়। অক্ষয় কুমার সবচেয়ে আইকনিক হোন্ডা এক্সআরভি ৭৫০ এর মালিক। এটি একটি পুরনো প্রজন্মের হোন্ডা আফ্রিকা টুইন বাইক। যা ১৯৯৬ থেকে ২০০৩ সাল পর্যন্ত বাজারে পাওয়া গিয়েছিল। এর মূল্য ১৫ লাখ ৯৭ হাজার রুপি।

ইয়ামাহা ভিম্যাক্স
এই ইয়ামাহা ক্রুজারটি একটি ১৬৭৯ সিসি ও চারটি সিলিন্ডার পেট্রোল মোটর দ্বারা চালিত। এটি অভিনেতার সবচেয়ে ব্যয়বহুল সুপারবাইকগুলির মধ্যে একটি। অক্ষয় কুমারের ‘দেশি বয়েজ’ সিনেমায় বাইকটি প্রদর্শিত হয়েছিল। জাপানি সেরা বাইকটির দাম শুরু হয় ২৭ লাভ রুপি থেকে।

কাস্টম রয়্যাল এনফিল্ড থান্ডারবাইড ৩৫০ (ভার্দেঞ্চি দ্বারা)
অনেকেই জানেন না, ডিজাইনার ভার্দেঞ্চি রয়্যাল এনফিল্ড থান্ডারবার্ড ৩৫০। ওহ মাই গড সিনেমায় ব্যাপকভাবে পরিবর্তিত হয়েছিল। সিনেমায় আধুনিক ভগবান কৃষ্ণের চরিত্রে আক্কি এই ক্রুজারটি চালান। এটি ফ্লেম ডিকালসহ হেলিকপ্টার বৈশিষ্ট্যযুক্ত। যা বিশেষভাবে সিনেমার জন্য তৈরি করা হয়েছিল। এমনকি সিনেমার পরও, কুমারকে স্টানারকে নিয়ে শহরের চারপাশে ঘুরতে দেখা গেছে।