নড়াইলে ছাত্রলীগ নেতার নেতৃত্বে ঈগল কাউন্টারে হামলার অভিযোগ

73

নড়াইলে ছাত্রলীগ নেতার নেতৃত্বে শহরের রূপগঞ্জ এলাকার ঈগল কাউন্টারে হামলার অভিযোগ উঠেছে। এ সময় রাজিব বিশ্বাস (২৩) নামে কাউন্টার ম্যানেজারের ছোট ভাইকে মারধর এবং কাউন্টারের কাঁচ ভাঙচুর করা হয় বলে অভিযোগ। রাজিবকে সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

শনিবার রাত পৌনে ৮টার দিকে এই ঘটনা ঘটে । ওই ছাত্রলীগ নেতার নাম রেজওয়ান মোল্লা বলে জানা যায়। তিনি নড়াইল পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

আহত রাজিব অভিযোগ করেন, রাত পৌনে ৮টার দিকে পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজওয়ান মোল্লার নেতৃত্বে ১০/১৫ জনের একটি দল এসে ঈগল কাউন্টারের সামনে এসে আমাকে মারধর করে। পরে কাউন্টারে হামলা চালিয়ে টেবিলের কাঁচ ভাঙচুর করে।

কাউন্টারের ম্যানেজার রাসেল জানান, এ ঘটনায় সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হবে।

তবে পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজওয়ান অভিযোগ অস্বীকার করে বলেন, আপনারা আশপাশের সিসিটিভির ফুটেজ দেখেন আমি ভাঙচুর করেছি কিনা। তার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে বলে তিনি দাবি করেন।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশ বলেন, অভিযোগের বিষয়টি শুনেছি। তবে এ ধরনের কোনো প্রমাণ পেলে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) মো. মাহামুদুর রহমান বলেন, বিষয়টি জানার পর ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।