খুলনা অঞ্চলের ‘বিকল্প বাজেট ২০২২-২৩’ প্রস্তাবনার ওপর অর্থনীতি সমিতির প্রস্তুতি সভা

36

স্টাফ রিপোর্টার ॥ খুলনা অঞ্চলের প্রতিনিধিদের সঙ্গে বাংলাদেশ অর্থনীতি সমিতির বিকল্প বাজেট ২০২২-২৩ প্রস্তাবনার ওপর এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (০৪ মার্চ) বিকাল সাড়ে ৩টায় বাংলাদেশ অর্থনীতি সমিতির সভাপতি অধ্যাপক ড. আবুল বারকাতের সভাপতিত্বে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ জুম মিটিংয়ের (অনলাইন ভিডিও কনফারেন্স) মাধ্যমে খুলনা অঞ্চলের বিভিন্ন জেলার প্রতিনিধিরা বাংলাদেশ অর্থনীতি সমিতির ‘বিকল্প বাজেট প্রস্তাবনা-২০২২-২৩’ প্রণয়নে আঞ্চলিক বিষয়ের ওপর গুরুত্ব¡পূর্ণ মতামত তুলে ধরেন।

এ সময় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অর্থনীতি সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মোঃ আইনুল ইসলাম। খুলনা অঞ্চল থেকে শুভেচ্ছা বক্তব্য দেন সরকারি ফুলতলা মহিলা কলেজের অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান ও কার্যনির্বাহী কমিটির সহ-সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম।

জুম ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠিত এই আয়োজনে বাংলাদেশ অর্থনীতি সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্যসহ খুলনা অঞ্চলের বিভিন্ন জেলা ও উপজেলা থেকে অর্থনীতি সমিতির সদস্য ও বিভিন্ন শ্রেণিপেশার প্রতিনিধিগণ যুক্ত হয়ে স্ব স্ব এলাকার গুরুত্বপূর্ণ বিষয়ের ওপর আগামি ‘বিকল্প বাজেট প্রস্তাবনা-২০২২-২৩’ প্রণয়নে যুক্ত করার প্রস্তাব রাখেন।

এছাড়া এ অঞ্চলের আরো কোন বিসয় থাকলে তা আগামি ৭দিনের মধ্যে বাংলাদেশ অর্থনীতি সমিতির কার্যনির্বাহী কমিটির সহ-সম্পাদক (খুলনা বিভাগ) মোঃ জাহাঙ্গীর আলমের নিকট প্রেরণ করার অনুরোধ করা হয়।