নড়াইল সরকারি মহিলা কলেজে নবীন বরণ অনুষ্ঠিত

39

বুধবার ০৩ মার্চ সকাল ১০:০০ ঘটিকায় নড়াইল সরকারি মহিলা কলেজ ক্যাম্পাসে অধ্যক্ষ ড. মোঃ মাহবুবুর রহমানের সভাপতিত্বে প্রথম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম (বার)।

এ সময় পুলিশ সুপার শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, প্রাতিষ্ঠানিক ও রাষ্ট্রীয় বিধিনিষেধ মেনে চলা; মাদক, জঙ্গিবাদ ও নীতি বহির্ভূত কাজ থেকে বিরত থাকা, রাষ্ট্রবিরোধী কোনো তথ্য ফেসবুকে প্রচার না করা, ধর্মীয় ও নৈতিক অনুশাসন মেনে চলা, পিতা-মাতার অনুগত থাকা, ঝুঁকিপূর্ণ অনলাইন অ্যাপস্ ব্যবহার পরিহার করা, অ্যান্ড্রয়েড মোবাইল ফোনের সদ্ব্যবহার করা, বাল্যবিবাহকে নিরুৎসাহিত করা, ইভটিজিং এর স্বীকার হলে দ্রুত পুলিশকে অবহিত করা, নিয়মিত মনোযোগ সহকারে লেখাপড়া করে নিজেকে প্রতিষ্ঠিত ও সুনাগরিক হিসেবে গড়ে তোলা সহ বিভিন্ন শিক্ষামূলক বক্তব্য প্রদান করেন।

এ সময় তিনি আরও বলেন, করোনা (কোভিড-১৯) সংক্রমণ রোধে শিক্ষার্থীদের স্বাস্থ্যবিধি মেনে হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার ও মাক্স পরিধান করে ক্যাম্পাসে আসার পরামর্শ প্রদান করেন এবং শিক্ষার্থীদের সুন্দর, সার্থক ও উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিশেষ শাখার ডিআইও-১ মীর শরিফুল হক, শিমুল কুমার দাস, ওসি ডিবি, নড়াইল, কলেজের শিক্ষকমণ্ডলী, নবীন শিক্ষার্থীবৃন্দ ও অভিভাবকমণ্ডলী সহ প্রমুখ ব্যক্তিবর্গ।