লন্ডনের রাস্তায় পবনদীপ-অরুণিতার ‘দ্বিধাহীন প্রেম’

3

‘ইন্ডিয়ান আইডল’র মাধ্যমে পরিচয় হয় পবনদীপ রাজন ও অরুণিতা কাঞ্জিলালের। ভারতের সংগীতবিষয়ক এই প্রতিযোগিতার ১২তম আসরের সেরার মুকুট পরেন পবনদীপ এবং রানারআপ হন অরুনিতা।

মঞ্চের বাইরে তারা দু’জন বেশ ভালো বন্ধু বলে দাবি করেছেন বারবার। কিন্তু গুঞ্জন রয়েছে, প্রেমের সম্পর্কে রয়েছেন তারা, খুব শিগগিরই বসবেন বিয়ের পিঁড়িতে।

পবনদীপ ও অরুনিতা নানা জায়গায় একসঙ্গে শো করে বেড়াচ্ছেন। সম্প্রতি তাদের ফ্যানপেজ থেকে একটি ভিডিও শেয়ার করা হয়েছে। যা দেখে তারা দু’জন ‘দ্বিধাহীন প্রেম’ করছেন বলে মন্তব্য করেছেন অনেকে।

ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, লন্ডনের রাস্তায় একে অপরের হাত ধরে হেঁটেছেন পবনদীপ-অরুণিতা। সঙ্গে বাজছে পবনদীপের গান ‘ইয়াদ’। এতেই ভক্তরা ভিডিওটিকে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছে।

তবে জানা যায়, সেই ভিডিওটি অনেক আগের, ২০২০ সালের। ‘ইন্ডিয়ান আইডল’ শেষ হওয়ার পর নানা দেশে শো করেছেন তারা। গিয়েছিলেন লন্ডনেও।

সর্বশেষ এই জুটি ‘ফুরসত’ শিরোনামের একটি গান উপহার দিয়েছেন। গানটির ভিডিওতে অরুণিতা কাঞ্জিলালের জায়গায় পবনদীপ রাজনের পাশে দেখা যায় দক্ষিণী অভিনেত্রী মুখ চিত্রা শুক্লাকে। যদিও এর আগে ‘মনজুর দিল’ নামের আরেক গানে পবনদীপ ও অরুণিতা জুটির অনস্ক্রিন রসায়ন দেখেছিল দর্শক।