রাজধানীতে পৃথক ঘটনায় ২ জনের মৃত্যু

27

ঢাকা: রাজধানীতে পৃথক ঘটনায় নারীসহ ২ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এরা হলেন কামরাঙ্গীরচরের মাকসুদা বেগম (৩৭) ও গুলশানের শাহাবুদ্দিন (৬৫)।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) এই তথ্য নিশ্চিত করেছে পুলিশ।

এর আগে, মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) রাতে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

কামরাঙ্গীরচর থানার উপ-পরিদর্শক (এসআই) মামুন তালুকদার জানান, গতকাল কামরাঙ্গীরচর ঝাউলাহাটি খন্দকার গলির মনির হোসেনের বাড়ি থেকে মাকসুদার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

পরিবারের বরাত দিয়ে তিনি জানান, মাকসুদা থাকতেন ঝালকাঠির নলছিটি উপজেলার কাচারিবাড়ি এলাকায়। তার স্বামী আব্দুল জলিল সৌদি প্রবাসী। এক ছেলের জননী মাকসুদা দীর্ঘদিন ধরে শারীরির ভাবে অসুস্থ ছিলেন। গত পরশু নলছিটি থেকে কামরাঙ্গীরচরে ভাইয়ের বাসায় আসেন চিকিৎসার জন্য। একটি হাসপাতালে চিকিৎসাও নিয়েছেন। মানসিক হতাশা ও বিষন্নতার কারণে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। বিস্তারিত তদন্ত চলছে। মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এদিকে, গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান জানান, গুলশান-২, ৮৪/৭৫ নম্বর বাসার নিচ তলা থেকে শাহাবুদ্দিনের মরদেহ উদ্ধার করা হয়। তিনি ওই বাসায় ভাড়া থাকতেন এবং বাবুর্চির কাজ করতেন। মঙ্গলবার রাতে বাসায় লোকজনের মাধ্যমে খবর পেয়ে বাথরুম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

তিনি বলেন, ধারণা করা হচ্ছে, হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে। মৃত্যুর কারণ নিশ্চিত হওয়ার জন্য তার মরদেহ শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।