টফি অ্যাপে দেখা যাবে বাংলাদেশ-আফগানিস্তান ক্রিকেট সিরিজ

40

ঢাকা: দেশের জনপ্রিয় ডিজিটাল এন্টারটেইনমেন্ট অ্যাপ টফিতে বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যকার সব ওয়ানডে এবং টি-টোয়েন্টি ম্যাচ সরাসরি সম্প্রচার করা হবে।  

ম্যাচগুলো যেকোনো নেটওয়ার্ক থেকে দেখা যাবে অ্যান্ড্রয়েড ও আইওএস মোবাইল ডিভাইস ও অ্যান্ড্রয়েড টিভিতে টফি অ্যাপে।এছাড়াও টফি-এর ওয়েবসাইটেও খেলা দেখা যাবে।  

আগামি ২৩, ২৫ এবং ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য ওয়ানডে সিরিজের তিনটি ম্যাচ শুরু হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সকাল ১১টায়। এরপর ৩ ও ৫ মার্চ দুপুর ৩টা থেকে ঢাকায় মিরপুরে শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে হবে টি-টোয়েন্টি ম্যাচ দুটি।   

টফি অ্যাপে লাইভ স্পোর্টসের জন্য রয়েছে নির্ধারিত চ্যানেল। এই চ্যানেলে বাংলাদেশ-আফগানিস্তানের ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ সরাসরি দেখতে পারবেন দর্শকরা।  

টফি-এর ডিরেক্টর আব্দুল মুকিত আহমেদ বলেন, “ক্রিকেটপ্রেমীরা এখন চলতি পথে, অফিসে কিংবা ভ্রমণের সময়েও সরাসরি খেলা উপভোগ করতে ভালোবাসেন। লাইভ ক্রিকেটের আনন্দ এখন যেকোনো নেটওয়ার্ক থেকে টফি’র দর্শকদের কাছে পৌঁছে দিচ্ছি আমরা। ক্রিকেটভক্তরা বাংলাদেশ-আফগানিস্তান সিরিজ টফি অ্যাপ এবং ওয়েবসাইটে দেখতে পারবেন যেকোনো নেটওয়ার্ক থেকে। এছাড়াও আমরা ডাবিংকৃত সিরিজ, অরিজিনাল কনটেন্ট, অসংখ্য টিভি চ্যানেল এবং ইউজার জেনারেটেড কনটেন্ট (ইউজিসি) নিয়ে এসেছি দর্শকদের জন্য।

অ্যান্ড্রয়েড এবং আইওএস ডিভাইসে প্লে স্টোর ও অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করা যাবে টফি অ্যাপ। কিংবা খেলাটি উপভোগ করা যাবে এই লিঙ্কে: https://toffeelive.page.link/BD-vs-AFG