নড়াইলে একুশের প্রথম প্রহরে কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি

3

নিজস্ব সংবাদদাতা, নড়াইল ॥ অসম্প্রদায়িক চেতনায় দেশ গড়ার অঙ্গীকার নিয়ে মুজিব শতবর্ষে ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে দিবসের প্রথম প্রহরে নড়াইলে জেলা শিল্পকলা একাডেমি চত্বরে কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পমাল্য অর্পন করা হয়।

রাত ১২ টা ১ মিনিটে নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার পক্ষে, জেলা প্রশাসন, পুলিশ সুপার, জেলা পরিষদ, বিচার বিভাগ,জেলা মুক্তিযোদ্ধা কমান্ড ইউনিট, জেলা আওয়ামী লীগ, নড়াইল প্রেসক্লাব, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, জাতীয় শ্রমিক লীগ, জেলা বিএনপি ও এর অঙ্গ সংগঠন, জাতীয় পার্টি, ওয়ার্কার্স পার্টি, মহিলা আওয়ামীলীগ, যুব মহিলা লীগ, সদর উপজেলা পরিষদ,নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন,নড়াইল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, জেলা খাদ্য অফিসসহ সকল সরকারি- বে-সরকারি বিভিন্ন সাংস্কৃতিক ও সামাজিক সংগঠন, রাজনৈতিক দলের পক্ষ থেকে শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পন করা হয়।

এসময় জেলা প্রশাসক মোহাম্মদ হাবিুবুর রহমান, পুলিশ সুপার প্রবীর কুমার রায়, জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডঃ সুবাস চন্দ্র বোস, সাধারন সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, পৌর মেয়র আঞ্জু বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন। এছাড়া জেলার অন্যান্য জায়গাও অনুরুপ কর্মসুচি পালিত হয়।