ফাইনালের আগে ফটোসেশন এবং সংবাদ সম্মেলনেই হাজির হলেন না সাকিব

2

২৪ ঘণ্টা পর ফাইনাল। আজ (বৃহস্পতিবার) দুপুর গড়িয়ে বিকেল নামার আগেই শেরে বাংলায় বিপিএল ট্রফি হাতে প্রতিদ্বন্দ্বী দুই অধিনায়কের অফিসিয়াল ফটোসেশন। সেখানে কুমিল্লা ভিক্টোরিয়ান্স অধিনায়ক ইমরুল কায়েস উপস্থিত থাকলেও আসেননি ফরচুন বরিশালের অধিনায়ক সাকিব আল হাসান।

শেরে বাংলায় আজ দুপুরে ফরচুন বরিশাল অধিনায়ক সাকিবের পরিবর্তে অফিসিয়াল ফটোসেশনে হাজির হন দলের উইকেটরক্ষক ব্যাটার নুরুল হাসান সোহান।

এমনকি অফিসিয়াল ফটোসেশন শেষে মিডিয়ার সঙ্গে বিপিএল ফাইনাল নিয়ে কথাও বলেছেন ফরচুন বরিশালের এই উইকেটরক্ষক ব্যাটার।

আগামীকাল ফাইনাল, প্রথা মেনে আজ অফিসিয়াল ফটোসেশন এবং মিডিয়া সেশনে হাজির থাকার কথা ছিল সাকিবের; কিন্তু বরিশাল অধিনায়ক আসলেন না। কেন আসেননি? এটা নিয়ে ধোঁয়াটে পরিস্থিতি। এমনকি এটা নিয়ে দুই ধরনের কথা শোনা যাচ্ছে।

এ ব্যাপারে ফরচুন বরিশালের টিম ম্যানেজমেন্ট থেকে সরাসরি কিছু বলা হয়নি। তবে শোনা যাচ্ছে সাকিবের পেটের সমস্যা, তাই তিনি এই দুটি সেশনে আসতে পারেননি।

তবে অধিনায়ক সাকিবের পরিবর্তে ট্রফি উন্মোচন আর মিডিয়া সেশনে আসা নুরুল হাসান সোহানের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি আবার অন্য কথা বলেন ।

সোহান প্রথমে বলেন, ‘সাকিব ভাই হয়তো…’- এটুকু বলেই থেমে যান। এরপর যোগ করেন, ‘গতকাল আমাদের ঐচ্ছিক অনুশীলন ছিল। সেটা করেছি। আমার কাছে যেটা মনে হয় উনি জিম বা অন্য কিছু করছেন। যে কারণে হয়তো আসতে পারেননি। যার কারণে আমার এখানে আসা।’

এর বাইরে তার কাছে তথ্য নেই, এটা জানিয়ে সোহান বলেন, ‘আমার কাছে মনে হয় ম্যানেজমেন্টের সিদ্ধান্ত। এর থেকে বেশি কিছু আমি জানি না।’ পুনরায় প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আমি তো বললাম এটা ম্যানেজমেন্টের সিদ্ধান্ত। সকালে দেখেছি উনি জিমে ছিলেন। তার পরেরটা আসলে আমি খুব বেশি জানি না।’

তবে ফাইনালে সাকিবকে পাওয়া যাবে বলেও নিশ্চয়তা দেন সোহান। তিনি বলেন, ‘হ্যাঁ, ইনশাআল্লাহ আশা করি (কাল অ্যাভেইলএবল) থাকবেন।’