মেয়র মোস্তফাকে বিতর্কিত করার ষড়যন্ত্র চলছে: জিএম কাদের

2

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি সংবলিত ফেস্টুন ও দাওয়াত কার্ড ছিঁড়ে ফেলার মিথ্যা অভিযোগে রংপুর সিটি করপোরেশনের (রসিক) মেয়র মো. মোস্তাফিজার রহমান মোস্তফার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) দলটির পক্ষ থেকে এক প্রতিবাদলিপির মাধ্যমে এসব কথা জানানো হয়েছে। এ ঘটনার তীব্র নিন্দা জানান তিনি।

প্রতিবাদলিপিতে তিনি বলেন, জাতির জনক সব বিতর্কের ঊর্ধ্বে। কিন্তু আওয়ামী লীগ নামধারী সুবিধাবাদী একটি চক্র রংপুরের মেয়রকে অন্যায়ভাবে ফাঁসাতে গিয়ে প্রকৃতপক্ষে জাতির জনককেই অসম্মান করছে। জাতির জনকের ছবিকে হাতিয়ার বানিয়ে যারা নোংরা ষড়যন্ত্র ও অপরাজনীতি শুরু করেছে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে সংশ্লিষ্টদের প্রতি তিনি আহ্বান জানান।

তিনি আরও বলেন, আগামী রংপুর সিটি কর্পোরেশনের নির্বাচনকে সামনে রেখে ক্ষমতাসীন দলের একটি অংশ রংপুর সিটি মেয়রকে বিতর্কিত করতে ষড়যন্ত্র শুরু করেছে। মোস্তাফিজার রহমান রংপুরের মাটি ও মানুষের নেতা। তার বিরুদ্ধে ষড়যন্ত্র কখনোই সফল হবে না।

জাতির জনকের ছবিকে হাতিয়ার বানিয়ে যারা অপরাজনীতি শুরু করেছে তাদের বিরুদ্ধে আওয়ামী লীগের দলীয়ভাবেও ব্যবস্থা নেওয়া উচিত বলে মনে করেন জাপা চেয়ারম্যান।