শীর্ষে ওঠার লড়াইয়ে সাকিবদের বিপক্ষে ফিল্ডিংয়ে ইমরুলের কুমিল্লা

6

দুই দলেরই পয়েন্ট সমান ৯, আজ (সোমবার) মুখোমুখি লড়াইয়ে যারা জিতবে তারাই উঠে যাবে টেবিলের শীর্ষে। সেই মিশনে সিলেট পর্বের প্রথম ম্যাচে ফরচুন বরিশালের বিপক্ষে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ানসের অধিনায়ক ইমরুল কায়েস।

শীর্ষে ওঠার লড়াইয়ে দুই দলই নিজেদের শেষ ম্যাচের একাদশে এনেছে দুইটি করে পরিবর্তন। কুমিল্লা দলে ফাফ ডু প্লেসি ও মাহিদুল ইসলাম অঙ্কনের জায়গায় এসেছেন করিম জানাত ও মুমিনুল হক।

অন্যদিকে সাকিব আল হাসানে নেতৃত্বাধীন বরিশালে দুইটি পরিবর্তনই দেশি ক্রিকেটারদের। একাদশে এসেছেন নাইম হাসান ও জিয়াউর রহমান। জায়গা হারিয়েছেন শফিকুল ইসলাম ও ইরফান শুক্কুর।

এখন পর্যন্ত সাত ম্যাচ খেলে ৯ পয়েন্ট রয়েছে বরিশালের ঝুলিতে। অন্যদিকে কুমিল্লার সংগ্রহ ৬ ম্যাচে ৯ পয়েন্ট।

ফরচুন বরিশাল একাদশ: সাকিব আল হাসান (অধিনায়ক), মুনিম শাহরিয়ার, নাজমুল হোসেন শান্ত, ক্রিস গেইল, তৌহিদ হৃদয়, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), জিয়াউর রহমান, ডোয়াইন ব্রাভো, মুজিব উর রহমান, মেহেদি হাসান রানা ও নাইম হাসান।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশ: ইমরুল কায়েস (অধিনায়ক), লিটন দাস (উইকেটরক্ষক), মুমিনুল হক, নাহিদুল ইসলাম, তানভির ইসলাম, মোস্তাফিজুর রহমান, সুমন খান, মাহমুদুল হাসান জয়, সুনিল নারিন, মইন আলি ও করিম জানাত।